সকল মেনু

ফায়ারসার্ভিস অফিস চালুর দাবিতে মদনে মানববন্ধন

 মদন (নেত্রকোনা) প্রতিনিধি,SAM_1930 ২১অক্টোবর:  ফায়ারসার্ভিস অফিস চালুর দাবিতে নেত্রকোণা জেলার মদন উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্য়ালয়ের সামনে মানববন্ধন ও র‌্যালি করেছে শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন হেল্পিং সোসাইটি। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ফায়ারসার্ভিস অফিস চালুসহ অগ্নিদগ্ধ পরিবারগুলোকে সরকারী ভাবে আর্থিক সাহযোগিতার দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়। এতে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীসহ সর্বস্তরের লোকজন অংশগ্রহন করেন। মানববন্ধনের দাবি নিয়ে বক্তব্য রাখেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মেহেদী হাসান আলামি, আর,এম, ও ডা. আব্দুল কদ্দুছ, সাংবাদিক সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গগণ।

উলেখ্য, অজানা কারণে মদনে ফায়ার সার্ভিস ষ্টেশনটি চালু না হওয়া প্রায়ই উপজেলার বিভিন্ন স্থানে অগ্নিকান্ডের ঘটনায় অনেক পরিবার ক্ষতিগ্রস্থ হচ্ছে। ১৮ অক্টোবর মদন পৌরশহরের কোর্ট বিল্ডিং এলাকায় আকস্মিক অগ্নিকান্ডে ত্রিশলক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মিভ’ত হয়। এলাকাবাসী দাবী অবিলম্বে ফায়ার সার্ভিস ষ্টেশনটি চালু করার জোরদাবি জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top