সকল মেনু

রাজপথে থেকে লুটপাটকারী আর সস্ত্রাসীদের বিরুদ্ধে জবাব দিতে হবে -রেলমন্ত্রী মুজিবুল হক

এস এন ইউসুফ

c 2রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, বর্তমান সরকারের উন্নয়কে বাদাগ্রস্ত করতে একটি দল উঠে পরে লেগেছে। তারা এদেশকে ধ্বংস করে দিতে চায়। বিরোধী দল আগামী ২৫ অক্টোবর সাধারণ মানুষের উপর অত্যাচার নির্যাতন করবে, তারা বুঝে ফেলেছে জনগন তাদের সাথে নেই। জনগন তাদের ভোট দিয়ে দেখেছে যে তারা ক্ষমতায় গেলে শুধু লুটপাট করে তাই জনগন তাদের থেকে বিচ্ছিন হয়ে গেছে। তারা আবারো সন্ত্রাসী কার্যক্রমের মাধ্যেমে ক্ষমতায় যেতে চায়। সেই অপকৌশলও জনগন বুঝে ফেলেছে যার কারণে তারা আগামী নির্বাচনে যেতে ভয় পাচ্ছে। এরা আন্দোলনের নামে দেশে জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করবে, তাদের বিরুদ্ধে সকলকে রাজপথে ঐক্যবদ্ধ থেকে জবাব দিতে হবে। তিনি আজ ১৮ অক্টোবর শুক্রবার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, আওয়ামীলীগ জঙ্গীবাদ সন্ত্রাস আর মানুষ হত্যার রাজনীতিতে বিশ্বাসী নয়। যারা ক্ষমতায় এসে দেশে লুটপাট করে তারা দেশের শত্রু। আওয়ামীলীগ এলে দেশে উন্নয়নের জোয়ার উঠে আওয়ামীলীগ গরীব দুঃখী মানুষের দল। যার প্রমাণ দেশে উন্নয়ন মূলক কর্মকান্ডের মাধ্যেমে ফুটে উঠেছে।

আওয়ামীলীগ নির্বাচিত হয়ে সাধারন মানুষকে ভূলে যায় না। আমি নির্বাচিত হয়ে চৌদ্দগ্রামে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। যা স্বাধীনতার পর বাংলাদেশের ইতিহাসে বিরল।

মন্ত্রী বলেন, উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগের বিকল্প কোন চিন্তা করা ভূল হবে। তাই আসুন দেশটাকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে আবার নৌকায় ভোট দেই। অনুষ্ঠানের মধ্যে প্রথমে সকাল ১১টায় মন্ত্রী মুন্সিরহাট হাইস্কুল মাঠে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ১৩০জন দুঃস্থ মহিলা কর্মীর মাঝে সঞ্চয়ের ৯০লক্ষ টাকা বিতরণ, বিকাল ৩টায় ১৯ লাখ টাকা ব্যয়ে চিওড়া ইউনিয়নের নেতড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন, ৩৫ লক্ষ টাকা ব্যয়ে সাতবাড়িয়া-নোয়াগ্রাম পাকা রাস্তার উদ্বোধন, ৪০ লক্ষ টাকা ব্যয়ে নোয়াপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন, ৪৭ লক্ষ টাকা ব্যয়ে ঘোষতল সরকারী প্রাথমিক বিদ্যলয়ের নতুন ভবন উদ্বোধন, ২৫ লক্ষ টাকা ব্যয়ে ঘোষতল পাকা রাস্তার উদ্বোধন ও একই ইউনিয়নের হান্ডা গ্রামে প্রায় ২০ পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন সহ প্রায় ২ কোটি ৫৬ লক্ষ টাকার উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেন।155

এবং পরে বিরোধী দল ও জামায়াত শিবিরের ধ্বংসাত্বক কর্মকান্ডের বিরুদ্ধে রেলমন্ত্রীর নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম হাইওয়ের চৌদ্দগ্রামের চিওড়া এলাকায় এক বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এলজিইডির প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার ওয়াহিদুর রহমান, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঞাঁ হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান নরুল ইসলাম হাজারী, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল প্রমূখ।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top