সকল মেনু

উন্নয়ন অব্যাহত রাখতে আবার ও নৌকায় ভোট দিন।

নোয়াখালী প্রতিনিধি, হটনিউজ: উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন। ১৭ অক্টোবর’ বিকেলে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পাংখার বাজার হাই স্কুল মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী সভায় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের, প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন গত সাড়ে চার বছরে আওয়ামীলীগ সরকার যে উন্নয়ন করেছে গত ২০বছরেও এ উন্নয়ন হয়নি। গত ২০বছরেও যে কাজ হয়েছে এ সরকারের ৫বছরে তার বেশী কাজ না হয় তাহলে আমরা আপনাদের কাছে ভোট চাহিবো না। যদি আমাদের কাজ বেশী হয় তাহলে আপনাদের প্রতি আমার দাবী ভোট নৌকা মার্কায় দিতে হবে। আগামী ১০দিনের মধ্যে ১০কোটি টাকা ব্যায় নোয়াখালীর চরাঞ্চলের সড়ক মেরামতের কাজ করা হবে। আগামী ২মাসের মধ্যে সাড়ে ৪শত কোটি টাকার পাকা সড়কের কাজ করা হবে। তিনি আরও বলেন আমরা বিরোধীদল ছাড়া নির্বাচন করতে চায় না। ১৫ ফেব্রুয়ারীর মত প্রহসনের নির্বাচন আমরা করবো না।

 

বিশেষ অতিথির বক্তেব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর-সুবর্ণচর আসনেKader Bayর সংসদ সদস্য জনাব একরামুল করিম চৌধুরী বলেন এই চরাঞ্চলের সাধারণ জনগণকে অতিতে ধোকা দিয়ে বোকা বানানো হয়েছে, বর্তমানে চরাঞ্চলের লোক খুবই সজাগ তারা আর বোকা হতে চায় না। আপনারা জানেন আমাকে সবাই নগদ চৌধুরী হিসাবে চিনে। আমি যাহা বলি তাহা করি। যে কাজের কথা বলি সেই কাজ করি। যে সমস্ত এলাকায় বিদ্যুৎ নেই আগামী ১সপ্তাহের মধ্যে আমাকে জানালে আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

 

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হানিফ চৌধুরীর পরিচালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ,এইচ এম খায়রুল আনম চৌধুরী। অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আবদুল মমিন বি.এস.সি, শহর আওয়ামীলীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু সহদলীয় নেতৃবৃন্দ।

 

টুর্ণামেন্টে কিংস একাদশ শহীদ হেলাল একাদশকে ১-০ গোলে হারিয়ে শিরোপা অর্জন করে। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয় ও বিজিতদের মধ্যে ক্রেস্ট প্রদান করেন।

মোঃ ছানা উল্যাহ

সুবর্ণচর, নোয়াখালী।

মোবাইল নং ০১৭১৩৬১৫৯৫০

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top