সকল মেনু

মেয়েকে কামড়ে হত্যা করে রক্ত পান!

সভ্য সমাজেও কখনো কখনো নৃশংসতা আর পাষণ্ডতা সীমা অতিক্রম করে যায়। তেমনি একটি ঘটনা ঘটেছে ওশেনিয়া অঞ্চলের দেশ পাপুয়া নিউ গিনিতে। সেখানে রেক্স অ্যারিক নামে এক পাষণ্ড পিতা তার মেয়েকে কামড়ে হত্যা করে তার রক্ত পান করেছে।

গত শুক্রবার এ নৃ6764555শংস ঘটনা পাপুয়া নিউ গিনির পত্রিকাগুলো ফলাও করে প্রচার করে।

দেশটির গণমাধ্যমগুলো জানায়, কিছুদিন আগে দেশটির মরোবি প্রদেশের লায়ে শহরে রেক্স অ্যারিক্স নামে ওই ব্যক্তি তার তিন বছরের মেয়ের ঘাড় কামড়ে তাকে হত্যা করে। শুধু শিশুটিকে হত্যা করেই সেই পাষণ্ড থেমে থাকেনি, একইসঙ্গে কামড়ে খেয়েছে তার মাংস ও পান করেছে রক্ত।

গত ০৯ অক্টোবর এই নৃশংষ ঘটনাটি ঘটে। স্থানীয় কিছু বালক রেক্সের ঘরের পাশে একটি গাছের উপর থেকে এই ভয়াবহ দৃশ্য দেখে। তারা তখন সেই গাছের উপর খেলছিল বলে জানিয়েছে।

স্থানীয় সরকারি কর্মকর্তা জন কেনি জানান, রেক্স এমনই নৃশংস যে স্থানীয় বালকগুলোর কাছে বিষয়টি ধরা পড়ার পরও সে হাসছিল এবং বসে বসে মাংস খাচ্ছিল ও রক্ত পান করছিল। রেক্স মানসিকভাবে অসুস্থ বলে মনে করেন তিনি।

অবশ্য পাপুয়া নিউ গিনিতে এমন নৃশংষ ঘটনা নতুন নয়। গত জুলাইয়ে এক চিকিৎসকসহ সাত জনকে হত্যা করে তাদের মস্তিস্ক ও পুরুষাঙ্গ দিয়ে স্যুপ তৈরি করে খাওয়ার অপরাধে ২৯ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা সবাই কালো জাদুর চর্চার অংশ হিসেবে এই কাজ করেছে বলে জানা গেছে।

দেশটিতে কালো জাদু চর্চার আরো খবর পাওয়া যায় গত ফেব্রুয়ারিতও। সেসময় ডাইনিবিদ্যা চর্চার অভিযোগে মাউন্ট হেগানে জনসম্মুখে এক তরুণী মাকে পুড়িয়ে মারে স্থানীয়রা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top