সকল মেনু

ঝিনাইদহে লাঞ্ছিত হলেন মনির খান

monirkhan_2989ঝিনাইদহ শহরে নিজ দল বিএনপির নেতাকর্মীদের দ্বারা লাঞ্ছিত হয়েছেন সঙ্গীতশিল্পী মনির খান। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে শহরের কোটচাঁদপুর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে। তবে তিনি ঠিক আছেন বলে জানা গেছে।

স্থানীয় বিএনপির একটি সূত্র বলেন, মনির খান আগামী নির্বাচনে ঝিনাইদহ-২ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী। নির্বাচনী প্রস্তুতির অংশ হিসেবে গণসংযোগের জন্য ঈদে তিনি নিজ বাড়ি ঝিনাইদহে গিয়েছেন। বৃহস্পতিবার তিনি কোটচাঁদপুর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন আল রাজি হাসপাতালের  সামনে দিয়ে শহরে ঢুকবেন এমন খবর পেয়ে স্থানীয় বিএনপির যুগ্ম সম্পাদক ফারুকুল আলম সেখা, যুবদল নেতা মান্নান, পৌর সেচ্ছাসেবক দলের নেতা আবুল হোসেন এবং  ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী হাসপাতালের মোড়ে গিয়ে অবস্থান নেন। পরে তারা মনির খান ও তার লোকজনদের শহরে ঢুকতে বাধা দেয়। এক পর্যায়ে শারীরিকভাবে লাঞ্ছিত করার চেষ্টা করে। পরে মনির খান ও তার লোকজন শহরে ঢুকতে না পেরে ফিরে যান।
এ ব্যাপারে জানতে চাইলে শিল্পী মনির খান বলেন, ‘ঈদে দলের কিছু ছেলেরা সেলামি না পেয়ে মন খারাপ করেছে। তাদের সঙ্গে যোগাযোগ না করায় তারা অভিযোগ করেছে।এর বেশি কিছু হয়নি। আমি শুক্রবার তাদের বাসায় ডেকেছি। এনিয়ে তাদের সঙ্গে কথা বলব।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top