সকল মেনু

যুবতীর ৭ টুকরো লাশ উদ্ধার সেনাবাহিনীর প্রকল্প থেকে

ঢাকা, ১৭ অক্টোবর : রাজধানীর ভাসানটেকের ধামালকোট এলাকায় সেনাবাহিনীর ভূমি প্রকল্পের খালি জায়গা থেকে এক যুবতীর(২৫) ৭ টুকরো লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার lash-uddhar20130830230805দুপুরে খন্ডিত ও গলিত অবস্থায় লাশটিকে উদ্ধার করে পুলিশ। তবে নিহেতর পরিচয় জানাতে পারেনি পুলিশ।
ভাসানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসনে আরা জানান, দুপুরে ধামালকোট এলাকার ওই খালি প্রকল্পের ভেতর থেকে দুর্গন্ধ ছড়ালে লোকজন সেখানে গিয়ে খণ্ডিত লাশ দেখতে পায়। পুলিশ খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে ওই স্থান থেকে ছড়ানো ছিটানো অবস্থায় লাশটির দুই হাত, দুইপা, পেট ও মাথা উদ্ধার করে। তিনি জানান, লাশের গালেও আঁচড়ের দাগ রয়েছে। তাছাড়া হাতে মেহেদী ও পায়ে আলতার চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, পাশবিক অত্যাচারের পর কয়েকদিন আগে তাকে হত্যা করে ফেলে রাখা হয়েছে।
ওসি আরো জানান, যেখানে লাশ পাওয়া গেছে, সেটি সেনাবাহিনী নিয়ন্ত্রিত একটি প্রকল্প। নিরাপত্তা বেষ্টনির ভেতরে কিভাবে লাশ ফেলে রাখা হয়, সেটিই এখন পুলিশকে ভাবিয়ে তুলেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top