সকল মেনু

ঈদে রোমানার ‘রিটার্ন ব্যাক’

romanaনাভিদ ও অপর্ণা পুরনো বন্ধু। দীর্ঘদিন তাদের দেখা নেই। একদিন রাস্তায় হঠাৎ করেই দেখা হয়ে যায় দুজনার। একটি বিপদ থেকে অপর্ণাকে উদ্ধার করে নাভিদ। কৃতজ্ঞতা স্বরূপ নাভিদের বাসায় যায় অপর্ণা। বাসায় গিয়ে অপর্ণা আবিষ্কার করে নাভিদ বিবাহিত। স্বামী-স্ত্রীর মধ্যে মান-অভিমানের কথা অপর্ণাকে জানায় নাভিদ। এভাবেই নিঃসঙ্গ নাভিদের মাঝে ধীরে ধীরে ঠাঁই করে নেয় অপর্ণা। তাদের সম্পর্ক গাঢ় হতে থাকে। দেখা দেয় নানা মানসিক জটিলতা।

অন্যদিকে অভিনয় ক্যারিয়ার গড়তে সংসার ছেড়ে যাওয়া নাভিদের স্ত্রী মৌরিনের কিছু কর্মকাণ্ডে ভুল বোঝে নাভিদ। তবুও নাভিদ ভুলতে পারে না তার স্ত্রীকে। একদিন নিজের ভুল বুঝতে পেরে নাভিদের বাসায় ফিরে আসে মৌরিন। অন্যদিকে মনোকষ্টে থাকা অপর্ণা নিজের সঙ্গে নিজে যুদ্ধ করতে করতে সিদ্ধান্ত নেয়, সে নাভিদকে তার আসল পরিচয় দেবে এবং এ শহর ছেড়ে দূরে কোথাও চলে যাবে।

এরকম গল্প নিয়ে তৈরি হয়েছে খণ্ড নাটক ‘রিটার্ন ব্যাক’। অনুরূপ আইচের রচনা ও এহসান এলাহী বাপ্পির পরিচালনায় নাটকটি এটিএন বাংলায় ঈদের পঞ্চম দিন রাত ৮টা ৫০ মিনিটে প্রচার হবে। এতে অভিনয় করেন রোমানা, সীমানা ও সজল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top