সকল মেনু

দেশে ফিরেছেন খালেদা জিয়া

Khaleda ziaচিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে রোববার রাতে দেশে ফিরেছেন বিরোধী দলীয় নেত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গত ৯ অক্টোবর সিঙ্গাপুর যান খালেদা জিয়া। রাত সোয়া ১০টার দিকে বিমানবন্দরে নেমে তিনি সরাসরি গুলশানের বাসায় যান। খালেদার সঙ্গে একই বিমানে ফিরেছেন তার ছোট ভাই শামীম এস্কান্দারের স্ত্রী কানিজ ফাতেমা, প্রেসসচিব মারুফ কামাল খান ও একান্ত সচিব সালেহ আহমেদও।

বিমান বন্দরে ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, সহসভাপতি সাদেক হোসেন খোকা,  সেলিমা রহমান।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন, ইনাম আহমেদ চৌধুরী, বিএনপি নেতা আবদুস সালাম, আবুল খায়ের ভুঁইয়া, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিবউন নবী খান সোহেল, শিরিন সুলতানা, আব্দুল কাদের জুয়েল, হাবিবুর রশীদসহ কয়েকশ’ নেতা-কর্মী বিমানবন্দরে ছিলেন।

প্রসঙ্গগত, স্বাস্থ্য পরীক্ষার জন্য তার এই সফর বলে বিএনপির পক্ষ থেকে বলা হলেও সফরের ভিন্ন উদ্দেশ্য ছিল বলে ইঙ্গিত করে আসছিলেন আওয়ামী লীগের নেতারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধীদলীয় নেতার এই সফর নিয়ে সম্প্রতি এক জনসভায় বলেন, “উনার ছেলে বিদেশে অর্থ পাচার করেছে। ছেলেকে বাঁচাতে তিনি এখন সিঙ্গাপুরে গেছেন। – See more at: http://www.fairnews24.com/details.php?id=4722#sthash.B3xqSX8d.dpuf

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top