সকল মেনু

চাঁদপুরের বিশিষ্ট শ্রমিক নেতা লুৎফুর রহমান পাটওয়ারীর ইন্তেকাল

নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:– বিশিষ্ট শ্রমিক নেতা ও চাঁদপুর শহর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ লুৎফর রহমান পাটওয়ারী ইন্তেকাল করেছেন ( ইন্নলিল্লাহি —- রাজিউন)। সোমবার দুপুর দেড়টার দিকে শহরের গুণরাজদিতে অবস্থিত নিজ বাড়ির পুকুরে গোসল করতে গেলে সেখানেই হৃযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ২ মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। মঙ্গলবার সকাল ন’টায় চাঁদপুর পৌর ঈদগাহ ময়দানে নামাজে জানাযা শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হবে।

এদিকে লুৎফুর রহমান পাটওয়ারীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম এম আলম পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা লুৎফুর রহমান পাটওয়ারীকে একজন অসামান্য রাজনীতিক হিসেবে উল্লেখ করে তার মৃত্যু জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি হিসেবে উল্লেখ করেন। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের আতœার মাগফিরাত কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top