সকল মেনু

সংবিধান অনুযায়ী নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে: যোগাযোগ মন্ত্রী

 xKader-1220131012180153.jpg.pagespeed.ic.ZFsEnXq151 জেলা সংবাদদাতা, কুমিল্লা, ১৩ অক্টোবর:  যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। এতে বিরোধীদলের নিবার্চন বানচাল করার স্বপ্নপূরণ কখনই হবে না। বিরোধীদল বিগত পাঁচ বছরে ঈদ পূজার মতো বৃহৎ অনুষ্ঠানগুলোকে সামনে আসলেই বড় ধরনের আন্দোলনের ঘোষণা করেন। কার্যত এ সকল কর্মসূচি বাস্তবায়ন হতে দেখছি না।’ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চারলেন প্রকল্পের অধীনে কুমিল্লা অংশের পদুয়ারবাজার, মস্তাপুর, রাজাপুরা, সুয়াগাজি ও লালবাগে নয় কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে পাঁচটি সেতু উদ্বোধনকালে শনিবার দুপুরে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী মহাসড়কে যানজটের বিষয়ে বলেন, ‘কোরবানির ঈদ ও পূজা একসাথে হওয়ায় মহাসড়কে গাড়ির চাপ কিছুটা বেড়েছে। তবে মহাসড়কে যানজট নিরসনের লক্ষ্যে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশ এবং স্থানীয় ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যানদের সমন্বয়ে প্রদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আশা করি এবার ঈদ ও পূজায় ঘরমুখো মানুষের দুভোর্গ হবে না।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top