সকল মেনু

শ্বশুড় বাড়ি ঈদ করতে যাওয়া হল না সুমার

mitthu_3206_3880_5108 নিজস্ব প্রতিবেদক:  শ্বশুড় বাড়ি ঈদ করতে যাওয়া হল না সুমার। ঘাতক বাস কেড়ে নিল তার প্রানপ্রদীপ। চোখের সামনে মায়ের মৃত্যুকে মেনে নিতে পারছে না তার দুই ছেলে-মেয়ে। শনিবার রাজধানীর কমলাপুরে সড়ক দূর্ঘটনায় মারা যান বরিশালে কর্মরত র‌্যাব-৮ এর উপ পরিদর্শক (এসঅই) আবু সাঈদের স্ত্রী মজিদা আক্তার সুমা। সকালে ঈদ উপলক্ষে গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে কমলাপুর রেলষ্টেশনে সামনে আসলে হানিফ পরিবহনের একটি বাস তাকে বহনকারী রিক্সাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। এসময় তার সাথে ছিলেন একমাত্র মেয়ে সিঁথি। ঠিক পেছনেই অপর রিক্সায় ছিলেন তার ভাই ও একমাত্র ছেলে শীতল।

 

হাসপাতালে সুমার ভাই শরীফ সাংবাদিকদের জানান, ঈদের ছুটিতে সুমা সন্তানদের নিয়ে তার শ্বশুর বাড়ি সিরাজগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে সকাল ৬টার দিকে কমলাপুর রেলষ্টেশনে উদ্দেশ্যে রওনা দেন। দুটি রিক্সার একটিতে সুমা ও তার মেয়ে সিঁথি এবং অন্য রিক্সায় তিনি ও সুমার ছেলে শীতল ছিলেন। রিক্সাটি কমলাপুরে পৌছালে হানিফ পরিবহনের একটি বাস ধাক্কা দেয় সুমাদের বহনকারী রিক্সাটিকে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

সুমার গ্রামের বাড়ি বগুড়ার শেরপুরে। ৩ ভাই ৪বোনের মধ্যে তিনি তৃতীয়। শীতল ঢাকা কলেজের প্রথম বর্ষের ছাত্র আর সিঁথি মতিঝিল মডেল কলেজের অষ্টম শ্রেনীর ছাত্রী।

চোখের সামনে মায়ের মৃত্যু দেখে বাকরুদ্ধ হয়ে পড়েছে মেয়ে সিঁথি। ছেলে শীতলকেও সান্তনা দেয়া ভাষা খুঁজে পাচ্ছে না স্বজনরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top