সকল মেনু

টাঙ্গাইলের নাগরপুরে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

mitthu_3206_3880_5108 মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরে এক দিনে ৬ বছরের শিশুসহ পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। জানা যায়, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে উপজেলার গয়হাটা পূর্বপাড়া গ্রামের আফসার আলীর ৬ বছরের মেয়ে মুন্নি আক্তারের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে বাড়ীর পাশে ঝুলে থাকা বৈদ্যুতিক তারে জরিয়ে পড়লে এ ঘটনাটি ঘটে। নাগরপুর থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ মনির হোসেন জানান, শিশু মুন্নি ওই দিন বিকেল পাঁচটার দিকে বাড়ীর পাশে খেলতে যায়। খেলার সময় কর্দোমাক্ত রাস্তায় পা পিছলে গেলে শিশুটি রাস্তায় ঝুলে থাকা বিদ্যুতের তার জড়িয়ে ধরে ঘটনাস্থলেই মারা যায়।

এদিকে পারিবারিক কলহের জের ধরে শেফালী আক্তার (৩০) নামের এক গৃহবধু গলায় পরণের কাপড় পেছিয়ে আত্মহত্যা করেছে। উপজেলার তিরছা গ্রামে শুক্রবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। জানা যায়, উপজেলার মামুদনগর গ্রামের বিনোদ আলীর মেয়ে শেফালী আক্তারের বারাপুষা গ্রামের সুরজাল মিয়ার (৩৫) সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। শুক্রবার বিকেলে স্বামীর সাথে ঝগড়া করে বাড়ী থেকে বের হয়ে আসে শেফালী। পরে তিরছা গ্রামে তার নানার বাড়ীর পাশে নির্জন একটি গাছে গলায় ফাশ লাগিয়ে আত্মহত্যা করে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

অপর দিকে গরু বোঝাই ট্রাক থেকে পরে গিয়ে গিয়াস উদ্দিন (৬০) নামের এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার বাড়ী নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নের পুগলী গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায়, গরু ব্যবসায়ী গিয়াস উদ্দিন শুক্রবার সন্ধ্যায় একটি গরু বোঝাই ট্রাক নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। রাত সাড়ে আটটার দিকে ট্রাক মানিকগঞ্জের ঘিওর বাজার সংলগ্ন স্টিলের ব্রীজের ঢালে উঠার সময় ট্রাকের উপরে থাকা বৃদ্ধ গিয়াস নিচে পরে যায়। পরে তাৎক্ষনিকভাবে তার মৃত্যু ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top