সকল মেনু

আওয়ামীলীগের উন্নয়ন দেখে সন্ত্রাসীরা বেকায়দায়- রেলমন্ত্রী

railway  minister photo এস এন ইউসুফ,কুমিল্লা,১২অক্টোবর: রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, আওয়ামীলীগ জঙ্গীবাদ সন্ত্রাস আর মানুষ হত্যার রাজনীতি করে না। আওয়ামীলীগ এলে দেশে উন্নয়নের জোয়ার উঠে আর আওয়ামীলীগকে বাদ দিয়ে অন্যেরা ক্ষমতায় এলে দেশের সাধারণ কৃষককে হত্যা করা হয়। দেশর টাকা লুটপাট হয়, বিদ্যুতের নামে খম্বা দূর্নীতি হয়। আওয়ামীলীগ গরীব দুঃখী মানুষের সংগঠন, তাই আওয়ামীলীগ ক্ষমতায় এলে কোটি কোটি টাকার উন্নয়ন হয়। এখনো আওয়ামীলীগের উন্নয়ন দেখে সন্ত্রাসীরা বেকায়দায় পড়েগেছে।

আজ ১২ অক্টোবর শনিবার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের উত্তর অংশে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন ও ৮১ টি পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, আমি রাজনীতি করি মনের জন্য নিজের জন্য নয় আমি নির্বাচিত হয়ে সাধারন মানুষকে ভূলে যাই না। আমি নির্বাচিত হওয়ার পর চৌদ্দগ্রামের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে রাতদিন কাজ করে যাচ্ছি। চৌদ্দগ্রামে আমি হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। যা বাংলাদেশের ইতিহাসে বিরল।

মন্ত্রী আরো বলেন, উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগের বিকল্প কোন চিন্তা করা ভূল হবে। তাই আসুন দেশটাকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে আবার নৌকায় ভোট দেই। এসময় মন্ত্রী ওই এলাকায় সর্বমোট ১ কোটি ৭ লক্ষ টাকার তিনটি উন্নয়ন মূলক কাজের উদ্বোধন ও ৮১ টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। ডা. সিরাজুল ইসলামের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা আওয়ামীলীগ সদস্য সামছুল আলম মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান নরুল ইসলাম হাজারী, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, মোবারক হোসেন বাবুল, কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, যুবলীগ নেতা কাজী আব্দুল্লাহ আল মামুন,উপজেলা ছাত্রলীগ নেতা লোকমান হোসেন রুবেল প্রমূখ।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top