সকল মেনু

‘আমার লগে খেলতে চাস?’

xShamim-Osman20131008235350.jpg.pagespeed.ic.Z3J7qtTlvY জেলা সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ৯ অক্টোবর:  ‘আমার লগে খেলতে চাস ? ২৪ তারিখের পরে আয় খেলমু। খালেদা জিয়া, হেফাজত সব মিল্লা আয় খেলমু।’ মঙ্গলবার বিকেল তিনটা থেকে রাত পৌনে আটটা পর্যন্ত চাষাঢ়াস্থ শহীদ জিয়া হলে অনুষ্ঠিত এক কর্মী সভায় শামীম ওসমান একথা বলেন। তিনি তার নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, “রেডি হন। অস্ত্র লাগবো না। লগগি বৈঠা তো আছেই। লগগিতে তেল মারেন।” সেসময় তিনি আরো বলেন, “সেলিনা হায়াৎ আইভী ও রফিউর রাব্বির মতো হিজড়ারা বলে- ২৫ তারিখের পরে ২৬ তারিখে দেখে নেবো। তারা মনে করছে ২৫ তারিখের পরে শেখ হাসিনা শেষ। আমি দুঃখিত, আপনাদের মনের আশা পূরন হবে না। যদি তা হয়, তাহলে আমি শামীম দুই হাতে চুড়ি পরবো কানে দুল পরবো , নাকে ফুল পরবো। ইনশাল্লাহ বাংলার ক্ষমতায় আবার শেখ হাসিনা-ই আবার আসবেন।” রাজনীতিতে তার দক্ষতার কথা উল্লেখ করে তিনি বলেন, “আগে ছোট রাজনীতি বুঝতাম অহন বড় রাজনীতি বুঝি।” সভায় শামীম ওসমান মেধাবী ছাত্র ত্বকীর বাবা রফিউর রাব্বি ও সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ব্যক্তিগত জীবন নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। নারায়ণগঞ্জের সাংবাদিকেদের সাংঘাতিক আখ্যা দিয়ে তিনি বলেন, “ঢাকার একটি পত্রিকা আমার বিরুদ্ধে লেখে। তিনি ওই পত্রিকার সম্পাদক সম্পর্কেও নানা কটুক্তি করেন।”

কর্মী সভায় সভাপতিত্ব করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান। এছাড়া আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খোকন সাহা, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীল, জেলা কৃষকলীগের সভাপতি নাজিম উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিরিন বেগম, নারায়ণগঞ্জ মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top