সকল মেনু

আওয়ামী লীগ মানেই দেশের উন্নতি : প্রধানমন্ত্রী

 PM-L120131008140317 (1) নিজস্ব প্রতিবেদক: ঝিনাইদহ, ৮ অক্টোবর:  স্বাধীনতার পর এদেশে যত উন্নয়ন হয়েছে সবই আওয়ামী লীগ করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘আওয়ামী লীগ মানেই দেশের উন্নতি। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের মানুষ কিছু পায়।’ উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে স্থাপিত ভিত্তিপ্রস্তরের কাজ সম্পন্ন করতে ফের নৌকা মার্কায় ভোট চাইলেন শেখ হাসিনা। মঙ্গলবার বিকেলে ঝিনাইদহ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলে ভোট প্রার্থনা করেন।

আয়োজিত সমাবেশে শেখ হাসিনা বিরোধীদল বিএনপির তীব্র সমালোচনা করে বলেছেন, ‘বিএনপির শাসনামলে হত্যা, সন্ত্রাস, লুটপাটের রাজত্ব কায়েম হয়। তারা ক্ষমতায় এলে দেশবাসিকে লাশ উপহার দেয়। ক্ষমতায় থেকে বিএনপি নেত্রীর ছেলেরা যে টাকা লোট করেছে সে টাকা বিদেশে পাচার করে ধরা পড়েছে। তাদের এই অপকর্মে বিদেশে আমাদের লজ্জায় মাথা কাটা যায়।’

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, ‘বিরোধী নেতা দুর্নীতি করেছেন, এখন আদালতে হাজির হতেও তার ভয়।’
এর আগে বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করতে মঙ্গলবার দুপুরে ঝিনাইদহে পৌঁছেন প্রধানমন্ত্রী।

ঝিনাইদহে পৌঁছে প্রধানমন্ত্রী ঝিনাইদহ সরকারি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, ঝিনাইদহ সরকারি কেসি কলেজের নতুন একাডেমিক ভবন, ঝিনাইদহ-চুয়াডাঙ্গা-মুজিবনগর সড়ক সম্প্রসারণ এবং ঝিনাইদহ ১শ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ২৫০ শয্যায় উন্নীতকরণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এছাড়াও ঝিনাইদহের নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, ঝিনাইদহ সরকারি ভেটেনারি কলেজ, ঝিনাইদহ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট, ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং ইনস্টিটিউট, ওআরএস স্যালাইন ফ্যাক্টরি, শিশু একাডেমি কমপেক্স, পোস্ট অফিস ভবন, সরকারি কেসি কলেজের চারতলা ভবন ও ঝিনাইদহ পৌরসভার সম্প্রসারিত ভবনের উদ্বোধন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top