সকল মেনু

হেফাজতের নামে তারা হিংসাত্মক কর্মকান্ডের পদক্ষেপ নিচ্ছে : চাঁদপুরে স্বরাষ্ট্রমন্ত্রী

download (2) নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:  স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, হেফাজতের নামে তারা (হেফাজতে ইসলাম) বাংলাদেশে হিংসাত্মক কর্মকান্ডের পদক্ষেপ নিচ্ছে ও পাঁয়তারা চালাচ্ছে। ইতোমধ্যে আমরা তাদেরকে গ্রেফতার করেছি এবং মাদ্রাসার অধ্যক্ষ ও তার সহচরকে গ্রেফতার করার জন্য ইতোমধ্যে নির্দেশ দেয়া হয়েছে। তিনি মঙ্গলবার বিকেলে চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন। মন্ত্রী শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করা আপনাদের নৈতিক দায়িত্ব। যারা ভোট কেন্দ্রে বাধা দিতে চায় তারা গণতন্ত্রের শত্রু। আমি আশা করবো, আপনারা দায়িত্ব পালনে ব্যর্থ হবেন না। বর্তমান সরকার প্রাথমিক শিক্ষার কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। অতএব, সবাইকে সতর্ক হয়ে কাজ করতে হবে। তিনি গত ৫ মে ঢাকায় হেফাজতের ইসলামের সমাবেশ চলাকালে কুরআন শরীফ পুড়িয়ে দেয়ার ঘটনায় হেফাজত ইসলামকে দায়ী করেন। তিনি বলেন, ওইদিন হেফাজত ইসলাম ৩৮টি কুরআন শরীফ পুড়িয়েছে। তারা ইসলামের হেফাজতের নামে অপচেষ্টা করে। যারা কুরআন শরীফ পুড়িয়ে দেয় তারা ইসলামের কিভাবে হেফাজত করবে? হেফাজতকে প্রতিহত করার সময় এসেছে। এজন্য সবাইকে সচেতন হতে হবে।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো. আমির জাফর, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া উদ্দিন সুমন, উপজেলা ভাইস-চেয়ারম্যান সোহরাব হোসেন সোহাগ প্রমূখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top