৬ শ্রাবণ, ১৪২৫, শনিবার, ২১ জুলাই, ২০১৮, রাত ২:২৩
খেলা, বিনোদন এবার সাহসী চরিত্রে দেখা যাবে ক্রিকেটার শামির স্ত্রী হাসিনাকে!

এবার সাহসী চরিত্রে দেখা যাবে ক্রিকেটার শামির স্ত্রী হাসিনাকে!

Post by: সম্পাদক on জুলাই ১১, ২০১৮ | ৩:৩২ অপরাহ্ণ in খেলা,বিনোদন

হটনিউজ ডেস্ক:

ফের সিনেমায় ও মডেলিং এ নাম লেখালেন হাসিন জাহান। এবার তাকে দেখা যাবে সাহসী চরিত্র সাংবাদিকের ভূমিকায়। মুম্বাইয়ে আগামী অক্টোবর মাস থেকেই শুরু হবে শুটিং।

হাসিন জানিয়েছেন, সিনেমাটির নাম ‘‌ফতোয়া’‌। এই ছবিতে সাংবাদিকের ভূমিকায় অভিনয় করব আমি। অভিনয়ের পাশাপাশি ফের মডেলিং শুরু করেছেন হাসিন। ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামিকে বিয়ে করার পর ২০১৪ সালে এই পেশা ছেড়ে দিয়েছিলেন তিনি।

এ বিষয়ে হাসিন বলেন, ‘‌ শামির চাইত না আমি ঘর থেকে বাইরে বেরোই। এমনকী কোনও কথা যদি ইংরেজিতেও বলতাম সেটাও মেনে নিতে পারত না। সারাক্ষণ ঘরবন্দি করে রাখতে চাইত। ফলে বাধ্য হয়েই আমাকে মডেলিং ছেড়ে দিতে হয়।’‌ স্বামির সঙ্গে বিয়ের আগে মডেলিং ছাড়াও ‘‌চিয়ার গার্ল’ হিসেবেও কাজ করেছেন হাসিন।‌

প্রসঙ্গত, পুলিশের কাছে কয়েক মাস আগে শামির বিরুদ্ধে অন্য মহিলার সঙ্গে সম্পর্ক রাখা, খুনের চেষ্টা–সহ একাধিক অভিযোগ দায়ের করেন স্ত্রী হাসিন। যা নিয়ে তদন্ত চলছে।

হটনিউজ24বিডি.কম/ খেলা,বিনোদন/১১-০৭-২০১৮/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment