১ ভাদ্র, ১৪২৫, বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮, ভোর ৫:২২
অপরাধ, জাতীয়, পঞ্চগড়, রংপুর, সারাদেশ পঞ্চগড়ে ভ্রাম্যমান আদালতে ৪ টি ড্রেজার মেশিন ধ্বংস

পঞ্চগড়ে ভ্রাম্যমান আদালতে ৪ টি ড্রেজার মেশিন ধ্বংস

Post by: সম্পাদক on জুন ১২, ২০১৮ | ১২:১৪ পূর্বাহ্ণ in অপরাধ,জাতীয়,পঞ্চগড়,রংপুর,সারাদেশ

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের জেলা সদরের মীরগড় এলাকায় অবৈধভাবে নিষিদ্ধ ড্রেজার মেশিন ব্যবহার করে পাথর উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪ টি ড্রেজার মেশিন ধ্বংস করা হয়েছে। সোমবার (১১ জুন) দুপুরে পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এহতেশাম রেজা বিজিবি ও পুলিশের সহযোগিতায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
পুলিশ জানায়, পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের মীরগড় খেয়াঘাট এলাকায় অবৈধভাবে নিষিদ্ধ ড্রেজার মেশিন ব্যবহার করে একটি মহল পাথর উত্তোলন করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়েই পালিয়ে যায় ড্রেজার মেশিনে পাথর উত্তোলনকারীরা। পরে ওই এলাকার করতোয়া নদী সংলগ্ন চারটি পাথরের সাইটে পাওয়া প্রায় চার লাখ টাকা মূল্যমানের ৪ টি ড্রেজার মেশিন ধ্বংস করা হয়। এছাড়া মেশিনের পাইপ ও অন্যান্য যন্ত্রাংশগুলো আগুনে পুড়িয়ে দেয়া হয়। তবে পালিয়ে যাওয়ায় ড্রেজার মেশিন দিয়ে পাথর উত্তোলনের সাথে সংশ্লিষ্ট কাউকে আটক করা যায়নি।
পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এহতেশাম রেজা জানান, ড্রেজার মেশিন বন্ধ করতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। এছাড়া ড্রেজারের সাথে জড়িতদের আমরা আইনের আওতায় নিয়ে আসবো। যত প্রভাবশালীই হোক কাউকে কোন ছাড় দেয়া হবে না।

হটনিউজ24বিডি.কম/ অপরাধ,জাতীয়,সারাদেশ,রংপুর,পঞ্চগড়,সারাদেশ,রংপুর,সারাদেশ/১২-০৬-২০১৮/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment