১ ভাদ্র, ১৪২৫, বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮, রাত ৪:৫২
জাতীয়, ঢাকা, প্রধান খবর, সারাদেশ নিহতের তালিকায় সাংবাদিক আহমেদ ফয়সালের নামও

নিহতের তালিকায় সাংবাদিক আহমেদ ফয়সালের নামও

Post by: সম্পাদক on মার্চ ১৩, ২০১৮ | ৮:৪৬ অপরাহ্ণ in জাতীয়,ঢাকা,প্রধান খবর,সারাদেশ

হটনিউজ ডেস্ক: নেপালের রাজধানী কাঠমান্ডুতে ইউএস-বাংলার একটি বিমান বিধ্বস্ত হয়ে কমপক্ষে ৪৯ জন আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২ জন। আহতদের কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। বিধ্বস্ত ইউএস-বাংলার ওই ফ্লাইটের পাইলট-ক্রুসহ ৩৬ বাংলাদেশি আরোহীর মধ্যে ২৫ জন নিহত হয়েছেন। বাকি ১১ জন আহত অবস্থায় কাঠমান্ডুর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। নিহতের তালিকায় বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সালের নামও রয়েছে। সোমবার রাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম তার ফেসবুকে নিহত ও আহতদের নামের তালিকা প্রকাশ করেছেন। আহতরা কে কোন হাসপাতালে চিকিৎসাধীন, তা-ও ওই ফেসবুক পোস্টে জানানো হয়েছে।

স্বজন-সহকর্মীদের সাথে সদা হাস্যোজ্জল, বন্ধুবৎসল প্রিয় সহকর্মী বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার ছিলেন আহমেদ ফয়সাল। ভ্রমণপ্রিয় ফয়সাল সুযোগ পেলেই ঘুরতে বের হন দেশে কিংবা বিদেশে। সেই নিয়মেই ছুটিতে থাকা ফয়সাল সোমবার নেপালের উদ্দেশ্যে ইউএস-বাংলার ফ্লাইটের যাত্রী হয়েছিলেন। তবে যাওয়ার আগে বন্ধু বা সহকর্মী কাউকেই কিছু বলে যায়নি। ইউএস বাংলার বিএস টু ওয়ান ওয়ান নম্বরের ফ্লাইটটির যাত্রী তালিকায় ২ নম্বরেই আহমেদ ফয়সালের নাম। দুর্ঘটনার পরে আহত যে ২২ জনকে কাঠমান্ডুর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয় তার মধ্যে প্রাথমিকভাবে আহমেদ ফয়সালকে খুঁজে পাওয়া যায়নি। তবে আহত একজনের ছবি বিভিন্ন মাধ্যমে প্রচার করে আহমেদ ফয়সালের সাথে মিল থাকার কথা বলা হলেও সেটি বৈশাখী টিভির রিপোর্টার আহমেদ ফয়সাল কি না সে সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

পরে রাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার সামাজিক যোগযোগ মাধ্যমে বিমান দুর্ঘটনায় নিহত ও আহত বাংলাদেশিদের তালিকা প্রকাশ করেন। তালিকায় নিহতদের মধ্যে প্রথমেই বৈশাখী টেলিভিশনের নিখোঁজ স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সালের নাম রয়েছে।

এ সম্পর্কে আরো বিস্তারিত খোঁজ খবর জানতে ২ সদস্যের একটি প্রতিনিধি দল মঙ্গলবার কাঠমান্ডু যাচ্ছে বলে পরিবর্তন ডটকমকে জানিয়েছেন বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম।

হটনিউজ24বিডি.কম/ জাতীয়,সারাদেশ,ঢাকা,প্রধান খবর,সারাদেশ/১৩-০৩-২০১৮/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment