৬ আষাঢ়, ১৪২৫, বুধবার, ২০ জুন, ২০১৮, দুপুর ১:৪২
জাতীয়, ঢাকা, প্রধান খবর, সারাদেশ তবে পুলিশের উপস্থিতি মানেই কর্মসূচিতে বাধা নয় -সাংবাদিকদের আইজিপি

তবে পুলিশের উপস্থিতি মানেই কর্মসূচিতে বাধা নয় -সাংবাদিকদের আইজিপি

Post by: সম্পাদক on মার্চ ১১, ২০১৮ | ৭:০৫ অপরাহ্ণ in জাতীয়,ঢাকা,প্রধান খবর,সারাদেশ

হটনিউজ ডেস্ক: রাজনৈতিক কর্মসূচিতে পুলিশ বাধা দিচ্ছে না উল্লেখ করে আইজিপি জাবেদ পাটোয়ারী বলেছেন, যেসব ঘটনায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা করা হয়, সেখানে পুলিশের উপস্থিতি থাকে। তবে পুলিশের উপস্থিতি মানেই রাজনৈতিক কর্মসূচিতে বাধা নয়।

আজ রবিবার বিকেলে রাজধানীর আর্মড পুলিশ ব্যাটালিয়ন আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণীর আগে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। সম্প্রতি রাজনৈতিক কর্মসূচিতে হয়রানির উদ্দেশ্যে পুলিশ হস্তক্ষেপ করছে বলে একটি মহলের দাবির প্রেক্ষিতে আইজিপি এ কথা বলেন।

আইজিপি বলেন, কোন কোন অনুষ্ঠানে পুলিশ হস্তক্ষেপ কিংবা বাধা দেয় সেটা দেখতে হবে। রাস্তাঘাট বন্ধ করে, জনজীবনে হুমকি, মানুষ ও যানমালের ক্ষতি করে এমন কর্মসূচি ছাড়া স্বাভাবিক কোনো কর্মসূচিতে পুলিশ বাধা দেয়নি। জাতীয় প্রেসক্লাবের ভেতরে অস্ত্রের মহড়া প্রসঙ্গে আইজিপি বলেন, মহড়া নয়, সেখানে প্রয়োজন থাকায় পুলিশ সদস্যরা বৈধ অস্ত্র প্রদর্শন করেছিল। কাউকে গ্রেপ্তার করতে কিংবা অভিযানের প্রয়োজনে হয়তো অস্ত্র প্রদর্শন করতে হয়েছে।

হটনিউজ24বিডি.কম/ জাতীয়,সারাদেশ,ঢাকা,প্রধান খবর,সারাদেশ/১১-০৩-২০১৮/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment