৬ আষাঢ়, ১৪২৫, বুধবার, ২০ জুন, ২০১৮, দুপুর ১:২৯
জাতীয়, ঠাকুরগাঁও, পঞ্চগড়, প্রধান খবর, প্রযুক্তি, রংপুর, সারাদেশ পঞ্চগড়ে তিনদিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

পঞ্চগড়ে তিনদিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

Post by: সম্পাদক on ফেব্রুয়ারি ১২, ২০১৮ | ১০:৪৩ অপরাহ্ণ in জাতীয়,ঠাকুরগাঁও,পঞ্চগড়,প্রধান খবর,প্রযুক্তি,রংপুর,সারাদেশ

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে তিনদিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে । এ উপলক্ষে সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসনের আয়োজনের একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পঞ্চগড় সরকারী অডিটোরিয়াম চত্বরে এসে শেষ হয়। র‌্যালীতে অতিরিক্ত জেলা প্রমাসক গোলাম আজম,অতিরিক্ত জেলা প্রশাসক অব্দুল আলিম খান ওয়ারেশী,সিভিল সার্জন ডা.মোহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায়সহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থীদের অংশ নেয়। র‌্যালী শেষে সরকারী অডিটোরিয়াম চত্বরে জেলা প্রশাসনের আয়োজনে তিনদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা আনুষ্ঠানিকভাবে বেলুন উড়িয়ে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের এ টু আই প্রকল্পের মহাপরিচালক (প্রশাসন) কবির বিন আনোয়ার। উদ্বোধন শেষে সরকারী অডিটোরিয়াম চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চু, প্রধানমন্ত্রী কার্যালয়ের এটু আই প্রকল্পের জনপ্রেক্ষিত কর্মকর্তা নাঈমুজ্জামান মুক্তা, অতিরিক্ত পুলিশ সুপার এটি এম শাহিন আহমেদ প্রমুখ। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী কার্যালয়ের এ টু আই প্রকল্পের মহাপরিচালক (প্রশাসন) কবির বিন আনোয়ার মেলা স্টল পরিদর্শন করেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সেবার সম্প্রসারণ ও সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করার লক্ষে বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান এর ৫১ টি স্টল তাদের আধুনিক প্রযুক্তিগত উদ্ভাবন ও ডিজিটাল সেবা সমুহ প্রদর্শন করে।

হটনিউজ24বিডি.কম/ জাতীয়,সারাদেশ,রংপুর,ঠাকুরগাঁও,সারাদেশ,রংপুর,পঞ্চগড়,প্রধান খবর,প্রযুক্তি,সারাদেশ,রংপুর,সারাদেশ/১২-০২-২০১৮/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment