৬ আষাঢ়, ১৪২৫, বুধবার, ২০ জুন, ২০১৮, দুপুর ১:৩২
আন্তর্জাতিক, জাতীয়, ঢাকা, প্রধান খবর, সারাদেশ, স্বাস্থ্য হাসপাতালে অগ্নিকাণ্ডে দক্ষিণ কোরিয়ায় ৩১ জনের মৃত্যু

হাসপাতালে অগ্নিকাণ্ডে দক্ষিণ কোরিয়ায় ৩১ জনের মৃত্যু

Post by: সম্পাদক on জানুয়ারি ২৬, ২০১৮ | ৯:৪৯ পূর্বাহ্ণ in আন্তর্জাতিক,জাতীয়,ঢাকা,প্রধান খবর,সারাদেশ,স্বাস্থ্য

আন্তর্জাতিক ডেস্ক: দক্ষিণ কোরিয়ায় একটি হাসপাতালে আগুন লেগে অন্তত ৩১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছে কমপক্ষে ৬০ জন। দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউল থেকে ২৭০ কিলোমিটার দূরে মিরিয়ং শহরের সেজুং হাসপাতালে শুক্রবার এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর সিএনএন।

নিহতদের মধ্যে অধিকাংশই হাসপাতালের বয়স্ক রোগী, তারা অন্যজনের সহায়তা ছাড়া হাঁটাচলা করতে পারতেন না। এছাড়া আহত ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। রোগীদের অ্যাম্বুলেন্সে করে হাসপাতাল থেকে সরিয়ে অন্যত্র নেয়া হচ্ছে। মিরিয়ং ফায়ার স্টেশনের প্রধান চৌই ম্যান ওউ সিএনএন’কে বলেন, সেজুং হাসপাতালের প্রথম তলায় জরুরি রুমে প্রথম আগুন লাগে। এরপর আস্তে আস্তে তা ছড়িয়ে পড়ে। দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট মুন জায়ে ইন ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে জরুরি সভা ডেকেছেন। এর আগে, গত ডিসেম্বরে দক্ষিণ কোরিয়ার জেচিওন শহরের একটি বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৯ জনের প্রাণহানির ঘটনা ঘটে।

হটনিউজ24বিডি.কম/ আন্তর্জাতিক,জাতীয়,সারাদেশ,ঢাকা,প্রধান খবর,সারাদেশ,স্বাস্থ্য/২৬-০১-২০১৮/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment