৬ আষাঢ়, ১৪২৫, বুধবার, ২০ জুন, ২০১৮, দুপুর ১:৩৩
জাতীয়, ঢাকা, বিনোদন ‘দুলাভাই জিন্দাবাদ’ শতাধিক হলে

‘দুলাভাই জিন্দাবাদ’ শতাধিক হলে

Post by: সম্পাদক on অক্টোবর ২০, ২০১৭ | ১১:০৭ অপরাহ্ণ in জাতীয়,ঢাকা,বিনোদন

বিনোদন ডেস্ক: দেশের ১২৮টি প্রেক্ষাগৃহে আজ মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা মৌসুমী ও নায়ক ডিপজল অভিনীত বহুল আলোচিত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’। এর আগে ১৩ অক্টোবর ছবিটির মুক্তির দিন ধার্য করা হলেও অভিনেতা ডিপজল গুরুতর অসুস্থ হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকায় পিছিয়ে দেয়া হয় তারিখ। শেষমেষ আজ ২০ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘দুলাভাই জিন্দাবাদ’।

ছবিটি পরিচালনা করেছেন দেশের নামি চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবর। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটি নির্মিত হয়েছে রাজেস ফিল্মসের ব্যানারে।

গত ফেব্রুয়ারিতে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিং শুরু হয়। আগস্টে পায় আনকাট সেন্সর বোর্ড ছাড়পত্র। অন্যদিকে, ২৭ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি দেয়া হয় ছবিটির ট্রেলার। গ্রামীণ প্রেক্ষাপটকে ঘিরে পারিবারিক আবেগ-অনুভূতি নিয়ে মনতাজুর রহমান আকবর নির্মাণ করেছেন তাঁর ‘দুলাভাই জিন্দাবাদ’।

ছবিটির বিভিন্ন চরিত্রে ডিপজল এবং মৌসুমী ছাড়াও দেখা যাবে বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, আহমেদ শরিফ, অমিত হাসান, দিলারা, অরুনা বিশ্বাস, নাদির খান, শবনম পারভিন, ইলিয়াস কোবরা ও অভিনেতা সুব্রতকে। এর মধ্যে মিম অভিনয় করছেন ডিপজলের শালীর চরিত্রে।

হটনিউজ24বিডি.কম/ জাতীয়,সারাদেশ,ঢাকা,বিনোদন/২০-১০-২০১৭/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment