৮ আশ্বিন, ১৪২৪, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, সকাল ৮:০৬
আন্তর্জাতিক, জাতীয়, ঢাকা, প্রধান খবর, লাইফ স্টাইল, সারাদেশ ট্রাম্পের কাঁচি থেকে বাঁচলেন কুচিভোটলার স্ত্রী সুনয়না ডুমালা

ট্রাম্পের কাঁচি থেকে বাঁচলেন কুচিভোটলার স্ত্রী সুনয়না ডুমালা

Post by: সম্পাদক on সেপ্টেম্বর ১০, ২০১৭ | ৭:৪৪ পূর্বাহ্ণ in আন্তর্জাতিক,জাতীয়,ঢাকা,প্রধান খবর,লাইফ স্টাইল,সারাদেশ

হটনিউজ ডেস্ক: মাস ছয়েক আগের কথা। কানসাসের একটি বারে এক আততায়ীর গুলিতে খুন হয়েছিলেন স্বামী শ্রীনিবাস কুচিভোটলা। তদন্তে স্পষ্ট হয়ে ওঠে, জাতিবিদ্বেষেই হত্যা করা হয়েছিল তাঁকে। কিন্তু সুনয়না তখনও জানতেন না, স্বামীর মৃত্যুর সঙ্গে-সঙ্গেই তাঁর ঘরবাড়ি, কর্ম সংস্থান সবই হারানোর উপক্রম হবে।স্বামীর শেষকৃত্য সম্পন্ন করতে ভারতে গিয়েছিলেন তরুণী। কিন্তু তার আগেই জেনে গিয়েছিলেন, আদৌ আমেরিকায় ফিরতে পারবেন কি না, ঠিক নেই। কারণ তাঁর অভিবাসন ব্যবস্থা বাতিলের তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল তখনই। শেষমেশ যদিও পাশে পান কানসাসের রিপাবলিকান জনপ্রতিনিধি কেভিন ইয়োডারকে। খবরটা কানে আসতেই ক্ষোভে ফেটে পড়েন তিনি। সুনয়না ভারতে যাওয়ার পরপরই নিজের মতো করে বিষয়টা নিয়ে পদক্ষেপ করেন তিনি। কেভিনের সাহায্য ও প্রশাসনিক হস্তক্ষেপে শেষমেশ এক বছরের ‘ওয়ার্কিং’ ভিসা পেয়েছেন সুনয়না। যে মার্কেটিং সংস্থায় চাকরি করতেন, সেখানে আপাতত কাজও চালিয়ে যেতে পারবেন তিনি।

হটনিউজ24বিডি.কম/ আন্তর্জাতিক,জাতীয়,সারাদেশ,ঢাকা,প্রধান খবর,লাইফ স্টাইল,সারাদেশ/১০-০৯-২০১৭/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment