৮ আশ্বিন, ১৪২৪, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, সকাল ৮:১০
খুলনা, খেলা, জাতীয়, নড়াইল, প্রধান খবর, সারাদেশ নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজার ১১ বছরের সুখের দাম্পত্যজীবন

নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজার ১১ বছরের সুখের দাম্পত্যজীবন

Post by: সম্পাদক on সেপ্টেম্বর ৭, ২০১৭ | ১১:৫১ অপরাহ্ণ in খুলনা,খেলা,জাতীয়,নড়াইল,প্রধান খবর,সারাদেশ

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি: দেখতে দেখতে কেটে গেল ১১ বছর। দাম্পত্যজীবনে দুই সন্তানের জনক তিনি। স্ত্রী ও সন্তানদের নিয়ে সুখের সংসার তার। দেশ-বিদেশে রয়েছে কোটি কোটি ভক্ত। তিনি আমাদের জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বিস্তারিত উজ্জ্বল রায়ের রিপোর্টে, বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) তার ১১তম বিবাহবার্ষিকী। ২০০৬ সালের ৭ সেপ্টেম্বর নড়াইল চিত্রাপাড়ের মেয়ে সুমনা হক সুমিকে বিয়ে করেন ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি বিন মর্তুজা। নড়াইল শহরের রূপগঞ্জে কমিউনিটি সেন্টারে তাদের বিয়ে সম্পন্ন হয়। পরদিন ৮ সেপ্টেম্বর চিত্রা নদীর কোল ঘেষে গড়ে ওঠা চিত্রা রিসোর্টে বৌভাত হয়।

এসব অনুষ্ঠান ঘিরে বাংলাদেশ ক্রিকেট দলের তৎকালীন সভাপতি, কোচ, খেলোয়াড়, প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন পেশার মানুষের মিলন মেলা হয়েছিল। বিয়ে ও বৌভাতে আমন্ত্রিত অতিথিদের ‘উপহার সামগ্রী’ না আনার অনুরোধ করা হয়েছিল। এ কারণে অন্য সব বিয়ের অনুষ্ঠানের মতো অতিথিদের হাতে সেইদিন তেমন উপহার সামগ্রী দেখা যায়নি। এদিকে, মাশরাফি ও তার পরিবার কখনোই বিবাহবার্ষিকী এবং জন্মদিন ধুমধাম করে পালন করেন না। এক্ষেত্রে সবার কাছে দোয়া চেয়েছেন তারা। মাশরাফি-সুমির দাম্পত্য জীবনে হুমায়রা এবং সাহেল নামে দুই সন্তান রয়েছে। অপরদিকে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বন্ধু ও ভক্তরা মাশরাফির বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

হটনিউজ24বিডি.কম/ সারাদেশ,খুলনা,খেলা,জাতীয়,সারাদেশ,খুলনা,নড়াইল,প্রধান খবর,সারাদেশ/০৭-০৯-২০১৭/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment