৮ অগ্রহায়ণ, ১৪২৪, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, বিকাল ৩:২৩
কুড়িগ্রাম, জাতীয়, রংপুর, স্বাস্থ্য কুড়িগ্রামে দুর্গম চরাঞ্চলের বন্যা দুর্গতের মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

কুড়িগ্রামে দুর্গম চরাঞ্চলের বন্যা দুর্গতের মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

Post by: সম্পাদক on সেপ্টেম্বর ৫, ২০১৭ | ৭:৫৪ অপরাহ্ণ in কুড়িগ্রাম,জাতীয়,রংপুর,স্বাস্থ্য

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার দুর্গম চরাঞ্চলে সহস্রাধিক বন্যা দুর্গত মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান বিনা মূল্যে ঔষধ বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮ টা থেকে নাগেশ্বরী উপজেলার চর নারায়নপুরে বন্যা দুর্গতদের জন্য এ চিকিৎসা সেবার আয়োজন করে কুড়িগ্রাম সরকারী উচ্চ বিদ্যালয়ের ১৯৯৪ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা।

চিকিৎসা সেবা প্রদান করেন বিদ্যালয়ের ১৯৯৪ ব্যাচের শিক্ষার্থী ও বাংলাদেশ আই হসপিটালের চিকিৎসক কামরুল হাসান সোহেল, বিদ্যালয়ের ১৯৯৪ ব্যাচের শিক্ষার্থী ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক স্বপন কুমার বিশ্বাস, ডাঃ আবু সাইদ, ডাঃ সবুজ, ও ডাঃ মমিনুলসহ ৮ জন চিকিৎসক। রোগীদের শারীরিক পরীক্ষাসহ বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়।

এতে সহায়তা করেন কুড়িগ্রাম সরকারী উচ্চ বিদ্যালয়ের ১৯৯৪ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থী মিথুন, ঝনু, মাহফুজ, জুয়েল, মুকুল, শহিদ, মিলন, লিমন, মাসুম বিল্লাহ, অরেঞ্জ ও লিটনসহ অন্যান্য শিক্ষার্থীরা।

হটনিউজ24বিডি.কম/ সারাদেশ,রংপুর,কুড়িগ্রাম,জাতীয়,সারাদেশ,রংপুর,স্বাস্থ্য/০৫-০৯-২০১৭/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment