৮ আশ্বিন, ১৪২৪, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, সকাল ৮:০০
হটনিউজ স্পেশাল ‘স্মার্ট ফেলুদা’ পরমব্রত

‘স্মার্ট ফেলুদা’ পরমব্রত

Post by: সম্পাদক on আগস্ট ১৬, ২০১৭ | ২:১৭ অপরাহ্ণ in হটনিউজ স্পেশাল

 

 

 

 

 

 

 

নেটদুনিয়ার বাসিন্দাদের জন্য এবার চারমিনার হাতে তুলে নিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ফেলুদার চরিত্রে রয়েছেন তিনিই। আর তার সূত্রধর তথা সহকারী হিসেবে রয়েছেন কৌশিক-পুত্র ঋদ্ধি সেন। ঋদ্ধিই দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন নিজের ‘ফেলুদা’কে। যে ফেলুদা এখন অনেকটাই আধুনিক। হুড যুক্ত পুলওভার পরে দৌঁড়তে যান, গুগলে তথ্য খোঁজেন আবার দিব্যি স্মার্টফোন ঘাঁটেন। তবে ‘গ্রে ম্যাটার’ নাকি তাঁর একইরকম রয়েছে। প্রোমোতে অন্তত এমনটাই দাবি তার সর্বক্ষণের সঙ্গী তোপসে ওরফে ঋদ্ধির।

‘সোনার কেল্লা’র মাধ্যমে পর্দায় গোয়েন্দাগিরির যে অধ্যায় সত্যজিৎ রায় শুরু করেছিলেন, সেই লিগ্যাসি আজও স্বমহিমায় বর্তমান বাঙালির মনে। সময়ের সঙ্গে সঙ্গে পালটেছে ফেলুদার মুখ। সৌমিত্র চট্টোপাধ্যায়ের হাত থেকে ব্যাটন নিয়েছিলেন সব্যসাচী চক্রবর্তী। এরপর তা যায় আবির চট্টোপাধ্যায়ের হাতে। এবারে ফেলুদার জুতোয় পা গলালেন এক সময়ের তোপসে পরমব্রত চট্টোপাধ্যায়। নতুন এই আঙ্গিকে দর্শকদের মনে তিনি কতটা জায়গা করে নিতে পারবেন, সে উত্তর ভবিষ্যতই দিতে পারবে।

হটনিউজ24বিডি.কম/ হটনিউজ স্পেশাল/১৬-০৮-২০১৭/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment