১২ আষাঢ়, ১৪২৫, মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮, রাত ১:২৭
আন্তর্জাতিক, জাতীয়, ঢাকা, প্রধান খবর, সারাদেশ এবার যুক্তরাষ্ট্রে সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ১৬

এবার যুক্তরাষ্ট্রে সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ১৬

Post by: সম্পাদক on জুলাই ১১, ২০১৭ | ১০:৪৯ পূর্বাহ্ণ in আন্তর্জাতিক,জাতীয়,ঢাকা,প্রধান খবর,সারাদেশ

অান্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যে সামরিক বাহিনীর একটি বিমান বিধ্বস্ত হয়েছে। এতে বিমানটিতে থাকা ১৬ আরোহীর সবার মৃত্যু হয়েছে। স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় নৌবাহিনীর কেসি-১৩০ বিমানটি বিধ্বস্ত হলে এ প্রাণহানির ঘটনা ঘটে। দুর্ঘটনা ও প্রাণহনির সত্যতা নিশ্চিত করেছে মিসিসিপি’র জরুরি বিভাগ।

রাজ্যের লেফ্লোর কাউন্টির মহাসড়ক সংলগ্ন একটি সয়াবিন ক্ষেতে বিমানটি বিধ্বস্ত হয়। এ সময় বিমানটির ধ্বংসাবশেষ প্রায় পাঁচ মাইল এলাকাজুড়ে ছড়িয়ে পড়ে। ধারণা করা হচ্ছে, মাঝ আকাশে বিমানটিতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

লেফ্লোর কাউন্টির জরুরি বিভাগের পরিচালক ফ্রেড র‍্যান্ডল জানিয়েছেন, বিমানটির কোনও আরোহী জীবিত নেই।

এর আগে স্থানীয় কর্মকর্তারা প্রাথমিকভাবে বিমানটিতে আটজন আরোহী থাকার কথা জানিয়েছিলেন। তবে পরে ১৬ আরোহী থাকার খবর নিশ্চিত করে কর্তৃপক্ষ।

নৌবাহিনীর মুখপাত্র সারাহ বার্নস বলেন, “১০ জুলাই মার্কিন নৌবাহিনীর কেসি-১৩০ বিমানটি বিধ্বস্ত হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।”

এক বিবৃতিতে দুর্ঘটনার শিকার ব্যক্তি ও তাদের প্রিয়জনের জন্য প্রার্থনার আহ্বান জানিয়েছেন মিসিসিপি’র গভর্নর ফিল ব্রায়ান্ট।

উল্লেখ্য, মার্কিন সামরিক বাহিনীতে ব্যাপকভাবে ব্যবহৃত বিমানগুলোর একটি এই কেসি-১৩০। সূত্র: সিএনএন, এনবিসি নিউজ।

হটনিউজ24বিডি.কম/ আন্তর্জাতিক,জাতীয়,সারাদেশ,ঢাকা,প্রধান খবর,সারাদেশ/১১-০৭-২০১৭/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment