৬ আষাঢ়, ১৪২৫, বুধবার, ২০ জুন, ২০১৮, দুপুর ১:০৬
আন্তর্জাতিক, জাতীয়, ঢাকা, প্রধান খবর, সারাদেশ মিয়ানমারের সামরিক বিমানের ধ্বংসাবশেষ সাগরে মিলেছে

মিয়ানমারের সামরিক বিমানের ধ্বংসাবশেষ সাগরে মিলেছে

Post by: সম্পাদক on জুন ৭, ২০১৭ | ১০:০২ অপরাহ্ণ in আন্তর্জাতিক,জাতীয়,ঢাকা,প্রধান খবর,সারাদেশ

 হটনিউজ ডেস্ক: ১১৬ জন যাত্রী নিয়ে মিয়ানমারের নিখোঁজ সামরিক বিমানটির ধ্বংসাবশেষ আন্দামান সাগরে মিলেছে বলে নিশ্চিত করেছে দেশটির বিমান বাহিনীর একটি সূত্র। আজ বুধবার দেশটির দক্ষিণাঞ্চলীয় শহর মিয়েক ও ইয়াঙ্গুনের মাঝামাঝি কোনো এক জায়গায় নিখোঁজ হয় বিমানটি।

এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে বিমানবাহিনীর একটি সূত্র এএফপিকে জানিয়েছে, উদ্ধারকারী জাহাজ আন্দামান সাগরে সামরিক বিমানটির ধ্বংসাবশেষের সন্ধান পেয়েছে। নৌ-বাহিনীর সদস্যরা আরো অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।

এদিকে, স্থানীয় মিয়েক শহরের পর্যটন কর্মকর্তা নায়িং লিন জ বলেন, দায়েই শহর থেকে ২১৮ কিলোমিটার দূরে আন্দামান সাগরে বিমানটির ধ্বংসাবশেষ পাওয়া গেছে। নৌবাহিনীর সদস্যরা সাগরে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।

এর আগে, মিয়ানমারের সেনাপ্রধানের দপ্তর থেকে একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘দাওয়েই শহরের বিশ মাইল পশ্চিম দিয়ে যাওয়ার সময় স্থানীয় সময় দুপুর ১টা ৩৫ মিনিটে বিমানের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। ‘ এছাড়া বিমানবন্দর কর্তৃপক্ষের বরাতে জানা যায়, বিমানটি ১০৫ জন যাত্রী ও ১১ জন ক্রু বহন করছিল।

হটনিউজ24বিডি.কম/ আন্তর্জাতিক,জাতীয়,সারাদেশ,ঢাকা,প্রধান খবর,সারাদেশ/০৭-০৬-২০১৭/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment