৪ আশ্বিন, ১৪২৪, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭, রাত ৯:০৫
জাতীয়, প্রধান খবর ঢাকা সিটিতে মুক্তিযোদ্ধাদের হোল্ডিং ট্যাক্স মওকুফ

ঢাকা সিটিতে মুক্তিযোদ্ধাদের হোল্ডিং ট্যাক্স মওকুফ

Post by: রফিকুল ইসলাম রাকিব on ডিসেম্বর ১৭, ২০১৬ | ৫:০৫ অপরাহ্ণ in জাতীয়,প্রধান খবর

meyor-khokon_51108হটনিউজ২৪বিডি.কম : ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে বসবাসরত মুক্তিযোদ্ধাদের হোল্ডিং ট্যাক্স মওকুফ করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। আজ শনিবার রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুই সিটি কর্পোরেশনের উদ্যোগে আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন। এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক উপস্থিত ছিলেন।

এর আগে, গতকাল শুক্রবার দুপুরে মহান বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুনর্মিলনী অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের বাড়ির হোল্ডিং ট্যাক্স মওকুফ করার সুপারিশ করা হবে বলে ঘোষণা দিয়েছিলেন ঢাকা উত্তর সিটি মেয়র আনিসুল হক এবং দক্ষিণ সিটি মেয়র সাঈদ খোকন।

ঢাকা দক্ষিণের মেয়র বলেন, মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের হোল্ডিং ট্যাক্স মওকুফের পাশাপাশি তাদের জন্য দুই সিটি কর্পোরেশনের উদ্যোগে একটি কল্যাণ তহবিল গঠন করা হবে। এছাড়া ঢাকার প্রতিটি কবরস্থানে মুক্তিযোদ্ধোদের জন্য বিশেষ ব্যবস্থা রাখা হবে বলেও জানান তিনি।

সংবর্ধনা অনুষ্ঠানে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যসহ প্রায় তিন হাজার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা অংশ নেন।

হটনিউজ24বিডি.কম/ জাতীয়,প্রধান খবর/১৭-১২-২০১৬/hotnews2

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment