৪ আশ্বিন, ১৪২৪, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭, রাত ৯:২১
দিনাজপুর, রংপুর চিরিরবন্দরে স্কুল ছাত্রী, গৃহবধুর আত্নহত্যা ও বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

চিরিরবন্দরে স্কুল ছাত্রী, গৃহবধুর আত্নহত্যা ও বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

Post by: সম্পাদক on সেপ্টেম্বর ১, ২০১৬ | ৮:৩৩ পূর্বাহ্ণ in দিনাজপুর,রংপুর

unnamedমোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী শাহিনুর আরা ও হামিদা ইয়াছমিন (৪২) নামের এক গৃহবধু গলায় ফাঁসি দিয়ে আত্নহত্যা করেছে।

এ ব্যাপারে চিরিরবন্দর থানায় আলাদা আলাদা  দু’টি ইউডি মামলা হয়েছে। পুলিশ জানায়,গত ৩০ আগষ্ট মঙ্গলবার রাতে  চিরিরবন্দর মডেল পাইলট স্কুলের কামিনী শাখার ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী ও চিরিরবন্দর রেলস্টেশনের ফল ব্যবসায়ী দেলোয়ারের কন্যা শাহিনুরের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার মা ও ভাবীর কথা কাটাকাটি হলে অভিমানে রাতেই নিজ শয়নকক্ষে গলায় রশি দিয়ে আত্নহত্যা করে।

এছাড়া ২৯ আগষ্ট সোমবার রাতে উপজেলার পশ্চিম সাইতাড়া গ্রামের দবিরুলের স্ত্রী হামিদা ইয়াছমিন (৪২) স্বামীসহ নিজ শয়নকক্ষে ঘুমায় রাত আনুমানিক আড়াইটায় স্বামী টের পেয়ে দেখে তার স্ত্রী গলায় রশি দিয়ে আত্নহত্যা করেছে। তার (স্বামী) চিৎকারে বাড়ীর লোকজন এসে ঘটনা প্রত্যক্ষ করে ও রাতেই লাশ নামিয়ে গোসল করিয়ে কফিনে তোলে। সংবাদ পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ সুরতহাল করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

অপরদিকে ৩০ আগষ্ট মঙ্গলবার দুপুরে উপজেলার খোচনা গ্রামের অলেকান্ত রায়ের পুত্র হিটলার চন্দ্র রায় (২৫) বাড়ীর পার্শ্বের পুকুরে পোকা হিসেবে মাছের খাবার সংগ্রহের জন্য স্থাপিত বৈদ্যুতিক  বাতির তারের সাথে জড়িয়ে গুরুতর আহত হয় এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে  নেয়ার পথে মারা যায়।

হটনিউজ24বিডি.কম/ সারাদেশ,রংপুর,দিনাজপুর,সারাদেশ,রংপুর/০১-০৯-২০১৬/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment