১২ আষাঢ়, ১৪২৫, মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮, রাত ১:৩২
জাতীয়, ঢাকা, প্রধান খবর, ফরিদপুর, রাজনীতি ‘কোন ধর্মের উপর হস্তক্ষেপ করা যাবে না’- সংসদ উপনেতা

‘কোন ধর্মের উপর হস্তক্ষেপ করা যাবে না’- সংসদ উপনেতা

Post by: সম্পাদক on জানুয়ারি ২২, ২০১৬ | ১০:১৬ অপরাহ্ণ in জাতীয়,ঢাকা,প্রধান খবর,ফরিদপুর,রাজনীতি

1453459467সালথা (ফরিদপুর)প্রতিনিধি: বর্ষীয়ান রাজনীতিক জাতীয় সংসদের সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেছেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুসলিম-হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান একজোট হয়ে দেশ স্বাধীন করেছিল। সব ধর্মকে শ্রদ্ধা করে কাজ করতে হবে। কোন ধর্মের উপর হস্তক্ষেপ করা যাবে না।’

শুক্রবার দুপুরে ফরিদপুরের সালথা উপজেলা অফিসার্স ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর এই জ্যেষ্ঠ সদস্য এসব কথা বলেন। অনুষ্ঠানে যোগ দেয়ার আগে উপজেলা পরিষদের একটি মসজিদেরও উদ্বোধন করেন তিনি।

উপজেলা নিবার্হী বিশ্বাস রাসেল হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নগরকান্দা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলু, উপজেলা চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুউজ্জামান ফকির মিয়া, উপজেলা প্রকৌশলী কাজী সেকেন্দা আলী প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা রণজিৎ কুমার।

হটনিউজ24বিডি.কম/ জাতীয়,সারাদেশ,ঢাকা,প্রধান খবর,সারাদেশ,ঢাকা,ফরিদপুর,রাজনীতি/২২-০১-২০১৬/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment