৪ আশ্বিন, ১৪২৪, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭, রাত ৯:০৯
খেলা, জাতীয়, ঢাকা, প্রধান খবর ক্রিকেটের মাধ্যমে আমরা পৃথিবীতে আমাদের পতাকা তুলে ধরতে পেরেছি- আনিসুল হক

ক্রিকেটের মাধ্যমে আমরা পৃথিবীতে আমাদের পতাকা তুলে ধরতে পেরেছি- আনিসুল হক

Post by: hotnews24bd on এপ্রিল ১৯, ২০১৫ | ৮:৩৩ অপরাহ্ণ in খেলা,জাতীয়,ঢাকা,প্রধান খবর

Anisul11429448443  ক্রীড়া প্রতিবেদক : মিরপুরে রোববার গণসংযোগ করেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী আনিসুল হক। দুপুরে মিরপুর-২ এর রহমানিয়া হোটেলে মধ্যাহ্ন ভোজ শেষে সোজা চলে আসেন মিরপুর স্টেডিয়ামে।

বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি দেখতে স্টেডিয়ামে হাজির হন আনিসুল হক। এ সময়ে তার সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

কিছুক্ষণ স্টেডিয়ামের হসপিটালিটি বক্সে ও কিছুক্ষণ গ্যালারিতে বসে খেলা দেখেন আনিসুল হক। মাঠ ছেড়ে যাওয়ার সময় তিনি জানান, মেয়র নির্বাচিত হলে সারা বাংলাদেশে ক্রিকেট স্টেডিয়াম বানানোর উদ্যোগ নিবেন।

এদিকে বিসিবি সভাপতি জানান, আনিসুল হক মেয়র নির্বাচিত হলে মিরপুর শেরে বাংলা স্টেডিয়িামের দর্শক ধারণ ক্ষমতা বাড়ানোর উদ্যোগও নিবেন।

এক প্রশ্নের জবাবে আনিসুল হক বলেন, ‘ক্রিকেটের মাধ্যমে আমরা পৃথিবীতে আমাদের পতাকা তুলে ধরতে পেরছি। এখানে একটি ভালো বল হচ্ছে, সঙ্গে-সঙ্গে মানুষ নেচে উঠছে। এই ছেলেগুলো ধামাল ছেলে। আমি মেয়র পদে আসতে পারলে ক্রিকেটের স্বার্থে প্রয়োজনীয় সব কিছু করব।’

হটনিউজ24বিডি.কম/ খেলা,জাতীয়,সারাদেশ,ঢাকা,প্রধান খবর/১৯-০৪-২০১৫/asad

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment