৪ অগ্রহায়ণ, ১৪২৪, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, রাত ২:৫৫
বিনোদন ওয়ার্ল্ড কাপ কনসার্ট উপস্থাপনায় পায়েল

ওয়ার্ল্ড কাপ কনসার্ট উপস্থাপনায় পায়েল

Post by: Mehedi Hasan Niaz on ফেব্রুয়ারি ৭, ২০১৫ | ৭:১২ অপরাহ্ণ in বিনোদন

1233516_427160430729086_1419100004_nবিনোদন প্রতিবেদক : ইসরাত পায়েল, উপস্থাপনায় আলো ছড়ানো এসময়ের প্রিয়মুখ। উপস্থাপনা করছেন সেই ছোটবেলা থেকেই।  টিভিতে লাইভ প্রোগ্রামের পাশাপাশি দেশ-বিদেশে নিয়মিতই করে যাচ্ছেন উপস্থাপনা। প্রাণবন্ত ভঙ্গিমা, আকর্ষণীয় কণ্ঠশৈলী আর গ্লামার অর্থাৎ একজন সফল উপস্থাপকের যেসব বৈশিষ্ট্য থাকা দরকার সবই আছে পায়েলের দখলে। আর লক্ষ্য তার একটাই, উপস্থাপনা দিয়েই দর্শক-শ্রোতার হৃদয়ে জায়গা করে নেওয়া।

পায়েলের পথ চলায় শিগগিরই যুক্ত হতে চলেছে আরো একটি সাফল্যের পালক। বিশ্বকাপ ক্রিকেট সামনে রেখে বিসিবির আয়োজনে ‘বিশ্বকাপ ক্রিকেট কনসার্ট’ উপস্থাপনায় দেখা যাবে তাকে। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় এবারের বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিতে বাংলাদেশ ক্রিকেট দল গত সপ্তাহেই চলে গেছে সেখানে। দেশের মানুষের শুভ কামনা আর শুভেচ্ছা তো থাকছেই তাদের জন্য, দর্শকদেরকে উৎসাহ দেয়ার জন্যও ৩টি কনসার্ট আয়োজন করছে বিসিবি। ‘বিসিবি ওয়ার্ল্ড কাপ ২০১৫ কিক অফ কনসার্ট’ নামের কনসার্টগুলি হবে ঢাকা, চট্টগ্রাম ও খুলনায়। পায়েল ১১ ও ১৩ ফেব্রুয়ারি’র খুলনা এবং ঢাকার কনসার্ট দুটি উপস্থাপনা করছেন।

১১ ফেব্রুয়ারি খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে কনসার্টে গান করবেন মমতাজ এবং মাকসুদ ও ঢাকা। চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে কনসার্ট হবে ১২ ফেব্রুয়ারি। এই কনসার্টে গান করবে এলআরবি এবং ওয়ারফেজ। ১৩ ফেব্রুয়ারি ঢাকার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কনসার্ট শুরু হবে বেলা তিনটায়। ছয় ঘণ্টার এই কনসার্টে গান করবে এলআরবি, ওয়ারফেজ, মমতাজ, বাপ্পা মজুমদার ও মাইলস।

‘বিশ্বকাপ ক্রিকেট কনসার্ট’ উপস্থাপনা প্রসঙ্গে পায়েল বলেন, ক্রিকেট আমার খুব প্রিয়। বাংলাদেশ দলকে ‘গুডলাক’ জানাতে এই ক্রিকেট কনসার্ট দুটি উপস্থাপনা করার সুযোগ পাওয়ায় ভালো লাগছে।

এই দুই কনসার্ট শেষ করে ১৫ ফেব্রুয়ারি পায়েল উপস্থাপনা করবেন নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ কনসার্ট। পাশাপাশি এশিয়ান টিভির লাইভ প্রোগ্রাম তো আছেই। এশিয়ান মিউজিক নামের এ অনুষ্ঠানটি উপস্থাপনায় সপ্তাহের দুদিন তাকে দেখা যাচ্ছে।

ইসরাত পায়েল সিঙ্গাপুর থেকে হোটেল এ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিষয়ে ডিপ্লোমা করলেও সেটা তাকে কর্মজীবনের দিকে টানতে পারেনি। পড়াশোনা করার সময়ই তিনি একটি হোটেলে ইনটার্নি হিসেবে সহকারী ম্যানেজারের কাজও করেছেন। দেশে ফিরে আর সেদিকে মন টানেনি। ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন উপস্থাপনা।

পায়েলের আগ্রহ আছে মডেলিং আর অভিনয়ের প্রতিও। তবে আপাতত তিনি উপস্থাপনায় নিয়েই থাকতে চান। ভবিষ্যতে মানসম্পন্ন কাজ পেলে পারফর্মিং মিডিয়ার অন্যসব শাখাতে হয়তো তাকে দেখা যাবে বলে জানালেন এই উপস্থাপিকা।

হটনিউজ24বিডি.কম/ বিনোদন/০৭-০২-২০১৫/mhniazkhan

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment