১২ আষাঢ়, ১৪২৫, মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮, রাত ১:২৮
আন্তর্জাতিক, প্রধান খবর অর্ধশতাধিক যাত্রী নিয়ে তাইওয়ানের বিমান বিধ্বস্ত

অর্ধশতাধিক যাত্রী নিয়ে তাইওয়ানের বিমান বিধ্বস্ত

Post by: Mehedi Hasan Niaz on ফেব্রুয়ারি ৪, ২০১৫ | ১১:০৬ পূর্বাহ্ণ in আন্তর্জাতিক,প্রধান খবর

47127আন্তর্জাতিক ডেস্ক :অভ্যন্তরীণ রুটের তাইওয়ানের ট্রান্সএশিয়ার একটি যাত্রীবাহী বিমান বুধবার রাজধানী তাইপের একটি নদীতে বিধ্বস্ত হয়েছে। বিমানটিতে অর্ধশতাধিক আরোহী ছিল।
এটিআর-৭২ ফ্লাইটি তাইপের সংহান বিমান বন্দর থেকে তাইওয়ানের উপকণ্ঠে কিনম্যান বিমানবন্দরে যাওয়ার জন্য উড্ডীয়নের কিছুক্ষণ পরই এটি বিধ্বস্ত হয়।
এ ঘটনায় বেশ কয়েকজন লোক আহত হয়েছে বলে স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে। তবে অন্য আরোহীদের অবস্থা কী সে ব্যাপারে কিছু জানা যায়নি।
তাইওয়ানের কেন্দ্রীয় বার্তা সংস্থা সিএনএর ছবিতে দেখা যায়, তাইপের কিলাঙ নদীতে নিমজ্জিত রয়েছে বিমানটি। দুর্ঘটনার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
তবে দেশটির একটি কর্মকর্তার বরাত দিয়ে সিএনএ জানায়, উচু একটি ব্রিজের সঙ্গে আঘাত লাগার পর বিমানটি বিধ্বস্ত হয়।
স্থানীয় এক টিভি চ্যানেল জানায়, বিমানের ডজন খানেক আরোহীকে উদ্ধার করে নিকটস্থ একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১০ জন আরোহী ওই বিমানের মধ্যে এখনো আটকা পড়ে আছে। বিধ্বস্ত বিমানের আরোহীদের উদ্ধারে ব্যাপক অভিযান চালানো হচ্ছে।
গত বছর খারাপ আবহাওয়ার কারণে ট্রান্সএশিয়ার একটি বিমান তাইপেতে বিধ্বস্ত হলে এর ৪৮ আরোহী নিহত হন।

হটনিউজ24বিডি.কম/ আন্তর্জাতিক,প্রধান খবর/০৪-০২-২০১৫/mhniazkhan

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment