৪ আশ্বিন, ১৪২৪, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭, রাত ৯:১১
বিনোদন নতুন ছবিতে ডাবল চরিত্রে বলিউড তারকারা

নতুন ছবিতে ডাবল চরিত্রে বলিউড তারকারা

Post by: hotnews24bd on নভেম্বর ৯, ২০১৪ | ৮:১২ অপরাহ্ণ in বিনোদন

  বিনোদন ডেস্ক : বছর ঘোরার আগেই বলিউড ব্যস্ত নতুন ছবি নিয়ে। এর মধ্যে বলিউডে যাবতীয় জল্পনা তাঁদের ঘিরে, যাঁদের ২০১৫ তে ডাবল রোলে অভিনয় করতে দেখা যাবে।

শাহরুখ খান: এর আগেও শাহরুখকে একাধিক ছবিতে ডাবল চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। যেমন- ডন, ডুপ্লিকেট, ওম শান্তি ওম। এবার বলিউড বাদশাকে ডাবল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁর আগামী ছবি ‘ফান’-এ। এই ছবিতে একাধারে তিনি শাহরুখ খান এবং শাহরুখ খানের ফ্যান।

সালমান খান: সুরজ বরজাতিয়ার ছবি ‘প্রেম রতন ধন পায়ও’-তে সালমান খানকে দেখা যাবে ডাবল চরিত্রে। ছবির গল্পে সালমান একদিকে পৌরাণিক রাজা, অন্যদিকে আধুনিক আম আদমি।

আনুস্কা শর্মা: বম্বে ভেলভেট সিনেমায় অানুস্কার শর্মাকেও দেখা যাবে ডাবল চরিত্রে। তাঁর একটা চরিত্র জ্যাজ শিল্পী। অন্যটি সম্বন্ধে এখনও কিছু জানা যায়নি। ছবিতে আনুস্কার বিপরীতে থাকবেন রণবীর কাপুর। পরিচালক অনুরাগ কাশ্যপ।

শাহিদ কাপুর: কামিনে সিনেমায় যমজ ভাই চার্লি ও গুড্ডু-তে সাফল্যের সঙ্গে অভিনয়ের পর আবার শাহিদ কাপুরকে দেখা যাবে ডাবল চরিত্রে। তাঁকে দেখা যাবে ‘কামিনে’-র সিক্যুয়েল ছবি ‘ধন তে নান’-এ।

কঙ্গনা রানৌত:  কঙ্গনা আসছেন ডাবল চরিত্রে। ছবির গল্প ত্রিকোণ প্রেম। তার প্রথম ভাগে কঙ্গনা গৃহবধূ। দ্বিতীয় ভাগে একজন ক্রীড়াবিদ।

সানি লিওন: ডাবল রোলে অভিনয় থেকে বাদ নেই সানি লিওন-ও। তিনিও ডাবল চরিত্রে অভিনয় করছেন ‘মস্তিজাদে’ ছবিতে। এখানে তিনি যমজ বোন – লালিয়া ও লিলি লেলে। ডাবল চরিত্রে থেকে ডাবল মজা লুটে নেবেন তিনি। একসঙ্গে বীর দাস আর তুষার কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করতে দেখা যাবে তাঁকে।

হটনিউজ24বিডি.কম/ বিনোদন/০৯-১১-২০১৪/asad

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।

Comments

পাঠক আপনার মতামত দিন ।পাঠকের মন্তব্যের জন্য সম্পাদক দায়ি নন ।


comments

Comment