সকল মেনু

 ক্যাম্পাস প্রতিবেদক, জবি, ৯ ডিসেম্বর:  দেশব্যাপী জামায়াত-শিবির ও বিএনপির অগ্নিসংযোগ, ভাঙচুর ও মানুষ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগ। সোমবার দুপুর দেড়টার দিকে বিক্ষোভ মিছিলটি ক্যাম্পাস থেকে শুরু হয়ে আদালতপাড়া, রায়সাহেব বাজারমোড়, লক্ষ্মীবাজার, বাংলাবাজার, সদরঘাট প্রদক্ষিণ করে আবার ক্যাম্পাসে ফিরে আসে।

মিছিলে নেতৃত্ব দেন জবি ছাত্রলীগের সভাপতি এফ. এম. শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক এস. এম. সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন-উর-রশীদ।মিছিল শেষে তারা ক্যাম্পাসের মূল ফটকের সামনে একটি সংক্ষিপ্ত সমাবেশ করে।

সভাপতির বক্তব্যে এফ.এম. শরিফুল ইসলাম বলেন, দেশে যখন নির্বাচনী প্রস্তুতি চলছে, তখন ম্যাডাম খালেদা জিয়া জামায়াতকে সঙ্গে নিয়ে যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত আছেন।

জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস. এম. সিরাজুল ইসলাম বলেন, বিএনপি এবং জামায়াতের সব ষড়যন্ত্রের বিরোদ্ধে জবি ছাত্রলীগ সব সময় মাঠে ছিল, থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top