সকল মেনু

শেখ হেলাল উদ্দিনের বাড়িতে গুলি-যুবককে আটক

 খুলনা অফিস: প্রধানমন্ত্রীর চাচাতো ভাই বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের বাড়িতে গুলি বর্ষণের ঘটনায় পুলিশ মো. শাহজাহান কবীর মিঠু (৩৭) নামে এক যুবককে আটক করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে আটক করা হয়। তাকে নিয়ে পুলিশ অন্যদের আটকের জন্য অভিযান চালাচ্ছে বলে জানা গেছে।

আটক শাহজাহান কবীর নগরীর ফারাজিপাড়া এলাকার মৃত আমীর আলীর ছেলে।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মারুফ আহমাদ হটনিউজ২৪বিডি.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মিঠুকে আটক করা হয়েছে। তাকে নিয়ে পুলিশের একটি বিশেষ দল অন্যদের আটকের জন্য অভিযান শুরু করেছে।

তবে এ বিষয়ে এখনও মামলা হয়নি। ভুক্তভোগীদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা সাড়া দিলে মামলা নেয়া হবে বলে জানান তিনি।

এ ব্যাপারে খুলনা মেট্রোপলিটন পুলিশের বিশেষ শাখার (সিটিএসবি) অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু হটনিউজ২৪বিডি.কমকে জানান, সংসদ সদস্য শেখ হেলাল ও বিসিবি পরিচালক শেখ সোহেলের বাসভবনে গুলি বর্ষণের ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছে সোনাডাঙ্গা থানা পুলিশ।

উল্লেখ্য, বুধবার রাত সোয়া ১১টার দিকে শেখ হেলাল উদ্দিন ও শেখ সোহেলের বাসভবনে অজ্ঞাত সন্ত্রাসীরা গুলি বর্ষণ করে পালিয়ে যায়। তবে গুলি বাসভবনের অতিথি কক্ষ ও প্রধান ফটকে লাগে। এ সময় শেখ সোহেল বাসভবনে ছিলেন না। নগরীর শের-এ বাংলা সড়কের ওই বাসভবনে শেখ সোহেল বসবাস করেন।

এদিকে, শেখ হেলাল উদ্দিনের ছোট ভাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল খুলনায় অবস্থান করলেও কোনো প্রকার অঘটনের শিকার হননি। গুলিবর্ষণের সময় বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট ম্যাচ উপলক্ষে নগরীর সৌন্দর্যবর্ধন ও আলোকসজ্জা পরিদর্শন করছিলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top