সকল মেনু

বলিউডের বিতর্কিত সাত তারকা

 বিনোদন ডেস্ক: মানুষের জীবনে নানা ঘটনাই ঘটে থাকে। তবে সাধারণ মানুষের সব ঘটনাই বিতর্ক কিংবা সমালোচনার সৃষ্টি করে না। কিন্তু তারকা অভিনয়শিল্পীদের নানা ঘটনাই বিতর্কের সৃষ্টি করেছে। সমালোচনার মুখোমুখি দাঁড় করিয়েছে তাদের। বলিউডের তারকাদের নানা বিতর্কিত ঘটনা নিয়েই এ রচনা।

শাহরুখ খান : নানা কারণেই বিতর্কের মুখোমুখি হয়েছেন বলিউড কিং শাহরুখ খান। কিন্তু মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিরাপত্তাকর্মীর সঙ্গে বাগ্‌বিতণ্ডার জন্য সবচেয়ে বেশি বিতর্কিত হয়েছিলেন বলিউডের এ বাদশা। এ ঘটনা নিয়ে অনেকে তার পক্ষে কথা বললেও বেশিরভাগ মানুষই তার সমালোচনা করেছেন। এজন্য মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিষিদ্ধও হয়েছেন শাহরুখ।

সালমান খান : শাহরুখ খান যা করেন বলিউড অভিনেতা সালমান খান সম্ভবত তার চেয়ে বেশি কিছু করতে চান। তাই বিতর্কের ব্যাপারে কেন পিছিয়ে থাকবেন তিনি। সেজন্যই হয়তো গাড়িচাপায় পথচারীকে হত্যা এবং ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের মতো নানা বিতর্কের জন্ম দিয়েছেন দাবাং খ্যাত এ অভিনেতা। তার জীবন নিয়ে কখনো চলচ্চিত্র নির্মাণ করা হলে ভক্তরা অনেক মজা পাবেন বলেই অনেকের ধারণা।

আমির খান : নিজের কাজের জন্য বলিউড-পাড়ায় মি. পারফেক্টসনিস্ট নামে খ্যাতি পেয়েছেন আমির খান। তাকে নিয়ে ছোটখাটো কিছু বিতর্ক হলেও এ বলিউড তারকা সবচেয়ে বেশি বিতর্কিত হয়েছেন তার সমসাময়িক অভিনয়শিল্পীদের নামে নিজের পোষা প্রাণীর নাম রেখে। সবচেয়ে বড় ব্যাপার হলো, তার এ পোষা প্রাণীর নামের এ বিষয়টি তার ব্লগেও লিখেছেন। এজন্য তিনি আরো বেশি বিতর্কিত হয়েছেন। কারণ তার এ লেখা সারা বিশ্বের মানুষ পড়েছে।

ঐশ্বরিয়া রাই বচ্চন : প্রাক্তন বিশ্বসুন্দরী, বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন প্রথম বিতর্কের জন্ম দিয়েছিলেন সালমানের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে। বিবেককে নিয়ে বিতর্ক সৃষ্টির পরই তার নামের পাশে যোগ হয় কান বিতর্ক। সবশেষে তার এ তালিকায় যোগ হয় অনিল কাপুরের মেয়ে সোনম কাপুরের সঙ্গে বাগ্‌বিতণ্ডার ঘটনা।

সোনম কাপুর : মানুষ কথা বলতে শেখে দুই বছরে কিন্তু কখন কী বলতে হবে, এ বিষয়টি শিখতে কারো কারো সারা জীবন লেগে যায়। এ তালিকায় রয়েছেন সোনম কাপুরও। বিভিন্ন সময় তিনি বলিউডের তারকা অভিনেত্রীদের নিয়ে খাপছাড়া মন্তব্য করে বিতর্কিত হয়েছেন।

সঞ্জয় দত্ত : বলিউডের এ তারকা তার অভিনয় দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন। কিন্তু তার বাস্তব জীবনের নানা ঘটনার জন্য বিতর্কিত হয়েছেন সঞ্জয়। এ ছাড়া মুম্বাইয়ের বোমা হামলার ঘটনায় জড়িত থাকার দায়ে বিতর্কিত হয়েছিলেন এ অভিনেতা।

পুনম পান্ডে : বলিউডের আলোচিত এ অভিনেত্রী টুইটারে তার অশ্লীল কিছু ছবি পোস্ট করে বিতর্কের জন্ম দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top