সকল মেনু

স্বাস্থ্যমন্ত্রী দিনাজপুর মেডিক্যালে !

  দিনাজপুর প্রতিনিধি : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, হাসপাতালের বিভিন্ন সমস্যা সমাধানে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে। এই হাসপাতালে কি কি সমস্যা রয়েছে তা খুঁজে বের করে যথাসময়ে সমাধান করা হবে। কোনো অনিয়ম থাকলে সেসব দূর  করে  প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। স্বাস্থামন্ত্রী রোববার দুপুর  ১টায় দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল পরিদর্শনে আসেন। প্রায় এক ঘণ্টা তিনি হাসপাতালের শিশু ওয়ার্ড, মহিলা ওয়ার্ড, ডায়ালসিস বিভাগ, সিসিইউ, আইসিইউ বিভাগসহ বিভিন্ন ওয়ার্ড ও বিভাগ ঘুরে দেখেন এবং এসব বিভাগে ও ওয়ার্ডে ভর্তি হওয়া রোগী ও তাদের স্বজনদের সঙ্গে কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে বদ্ধপরিকর। সাধারণ মানুষ যাতে সেবা পায় সে জন্য গ্রামে-গঞ্জে কমিউনিটি ক্লিনিক চালু করা হয়েছে এবং এ সব ক্লিনিকে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী নিয়োগ দেওয়া হয়েছে।

এ সময় তার সঙ্গে হুইপ ও দিনাজপুর সদর আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. মো. আবু বকর সিদ্দিক, সহকারী পরিচালক ডা. মো. আমির আলী, বিএমএ এবং স্বাচিব নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top