সকল মেনু

সানী গাজীর পরিবর্তে সুুযোগ পেলেন

  ক্রীড়া প্রতিবেদক : ১০ অক্টোবর জিম্বাবুয়ে ‘এ’ দল ঢাকায় আসবে। অতিথীদলের বিপক্ষে খেলতে প্রস্তুতি নিচ্ছিলেন স্পিনার ইলিয়াস সানী। সে সময়ে খবর এল ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরতে হবে তাকে। স্পিনার সোহাগ গাজীর পরিবর্তে কপাল খুলেছে সানীর। কিছুদিন আগে ‘এ’ দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর করেন সানী। উইকেট না পেলেও বল হাতে দূত্যি ছড়িয়েছেন।  বার্বাডোজে উইকেট নেন ২টি। এর আগে বাংলাদেশ ক্রিকেট লিগে ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে ৩ ম্যাচে ১৪ উইকেট নেন বাহাতি এই স্পিনার।  মঙ্গলবার রাতে ক্যারিবীয় দ্বীপপুঞ্চের বিমান ধরবেন সানী। দুবাই থেকে লন্ডন হয়ে সেন্ট কিটসে পৌঁছবেন। ওয়েস্ট ইন্ডিজ সফরকে ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবে নিচ্ছেন ইলিয়াস সানী। দলে ফেরা প্রসঙ্গে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে সানী বলেন, ‘কাকতলীয়ভাবে দলে ডাক পেলাম। ‘এ’ দলে খেলার প্রস্তুতি নিচ্ছিলাম।’

নিজের লক্ষ্যের কথা জানাতে গিয়ে সানী বলেন, ‘কিছুদিন আগে ওয়েস্ট ইন্ডিজ সফর করে এসেছি। উইকেট না পেলেও ভালো বোলিং করার চেষ্টা করেছি। বিসিএলে ওয়ালটনের হয়ে ভালো বোলিং ও ব্যাটিং করেছিলাম। এবার খেলার সুযোগ পেলে সেই ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করবো।’

আন্তর্জাতিক ক্যারিয়ারের শুরুতেই ওয়েস্ট ইন্ডিজকে পেয়েছিলেন সানী। চট্টগ্রামে নিজের অভিষিক্ত ম্যাচে ৭ উইকেট নিয়ে ম্যাচ সেরাও নির্বাচিত হন ঢাকার এই তারকা ক্রিকেটার।

এবার সেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফেরার সুযোগ পাচ্ছেন। ভাগ্যের আদলে সুযোগটি কাজে লাগানোর শতভাগ চেষ্টা থাকবে ইলিয়াস সানীর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top