সকল মেনু

গোপন প্রেমের গল্প প্রিয়াঙ্কার

  বিনোদন ডেস্ক : বলিউডের গ্ল্যামার কন্যাদের ব্যক্তিগত জীবনে নানা ঘটনাই ঘটে থাকে। তবে প্রেমের সম্পর্ক জড়িয়ে অনেকেই তুমুল সমালোচনার সম্মুখীন হয়েছেন। যদিও এটা নতুন কিছু নয়। তবুও পছন্দের নায়িকা যদি একাধিক প্রেমে জড়িয়ে থাকেন, তবে কিছুটা কষ্ট পেতেই পারেন। বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার একাধিক গোপন প্রেমের কাহিনি নিয়েই এ আয়োজন। প্রিয়াঙ্কা চোপড়া তার মডেলিংয়ের শুরুর দিকে প্রেম করতেন অভিনেতা অসীম মার্চেন্টের সঙ্গে। তবে মিস ওয়ার্ল্ড শিরোপা জেতার পর সেই সম্পর্ক সময়ের সঙ্গে ফিকে হয়ে যায়। পিগি চপস আর শহিদ কাপুরের প্রেমকাহিনি একেবারেই হিন্দি ছবির চিত্রনাট্যের মতো। কামিনের সেটে দুজনে একে অপরের প্রেমে মজে যান। তবে সেই গুজব দুজনের কেউই কোনো দিন স্বীকার করেননি।

শোনা যায়, খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন প্রিয়াঙ্কা। আর যদি সূত্রের কথা বিশ্বাসই করতে হয়, তাহলে শোনা যায়, অক্ষয়পত্নী টুইঙ্কলও তাকে প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে বারণ করেন।

তবে বলিউডে প্রিয়াঙ্কার সমস্ত প্রেমকাহিনির মধ্যে সবচেয়ে আলোড়ন তৈরি হয়েছিল বলিউড-বাদশা শাহরুখ খানের সঙ্গে প্রিয়াঙ্কার মিষ্টিমধুর সম্পর্ক। প্রথমে গৌরী খানের সঙ্গে প্রিয়াঙ্কার ভালো সম্পর্ক থাকলেও, পরে গৌরী খান ও তার বলিউডের বন্ধুরা সবাই মিলিতভাবে পিগি চপসকে বয়কট করেন।

হরমন বওয়েজা, বলিউডে কোনো দিনই সেভাবে তার কোনো ছবি দিয়ে দর্শকমনে দাগ ফেলতে পারেননি, বরং প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কই তাকে খবরের শিরোনামে এনে দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top