সকল মেনু

কাজের ক্ষেত্রে মান বিচার করি : শাহেদ আলী

 আফিফা জামান : ‘ভালো কাজ খুব বেশী হওয়া লাগে না। ভালো কিছু অল্প হলেও মানুষ মনে রাখে অনেক দিন। তাই কাজ করার ক্ষেত্রে সব সময় কোয়ালিটিকে গুরুত্ব দেয়ার চেষ্টা করি।’ এভাবেই বললেন অভিনেতা শাহেদ আলী। গৌতম ঘোষের পরিচালনায় মনের মানুষ, কিংবা ফিচার ফিল্ম উধাও-এর অভিনেতা শাহেদ আলী নিজেকে তুলে ধরেছেন ভিন্ন আঙ্গিকে। টেলিভিশনের বেশ কিছু নাটকে অভিনয় করে পেয়েছেন তারকাখ্যাতি। মুঠোফোন কোম্পানী’সহ বেশ কিছু বিজ্ঞাপনের মডেলও হয়েছেন তিনি।

তবে সব কিছু ছাপিয়ে যখন প্রাচ্যনাটের হয়ে মঞ্চে অভিনয় করেন তখন এক অন্য রকম অভিনেতাকে দেখা যায়। দেশের প্রথম সারির নাট্য সংগঠন প্রাচ্যনাটের হয়ে রাজা এবং অন্যান্য, সার্কাস সার্কাস-এর মতো দর্শক নন্দিত নাটকে অভিনয় করছেন শাহেদ।

ঈদে ব্যস্ততা নিয়ে কথা হয় অভিনেতা শাহেদ আলীর সঙ্গে। এবারের ঈদে খুব বেশী নাটকে দেখা যাবে না তাকে। মান বিচার করে অভিনয় করেছেন অন্যন্য ইমনের পরিচালনায় ও শফিকুর রহমান শান্তনুর রচনায় বিষক্ষয় এবং অরণ্য আনোয়ারের পরিচালনায় অপেক্ষায় সুরঞ্জনা নাটকে। এছাড়াও আগে শুটিং করা কিছু নাটক এবারের ঈদে প্রচার হতে পারে বলে জানালেন।

ঈদ নিয়ে তেমন উত্তেজনা নেই এ অভিনেতার। ঈদের দিন কেমন কাটাবেন জানতে চাইলে তিনি বলেন- ‘সারদিন বাসায় থাকবো। এখন পর্যন্ত বাসায় থাকার পরিকল্পনা।’ অভিনেত্রী দীপা খন্দকারকে নিয়ে সুখের সংসার তার। স্ত্রী, সন্তানদের নিয়েই কেটে যাবে এ অভিনেতার ঈদ। খুব একটা পরিকল্পনা করে বিশাল কোনো আয়োজনে সুখ আছে বলেও মনে করেন না তিনি। সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেয়ার মাঝেই তো সুখ। সংসারের সেই সুখটাই উপভোগ করবেন অভিনেতা শাহেদ আলী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top