বুধবার , এপ্রিল ২৩ ২০১৪
ব্রেকিং নিউজ
হোম / রাজনীতি / বগুড়ায় শিবিরের হরতাল পালিত
বগুড়ায় শিবিরের হরতাল পালিত

বগুড়ায় শিবিরের হরতাল পালিত

Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInEmail this to someonePrint this pagePin on Pinterest

images (1)বগুড়া অফিস: বুধবার শিবিরের ডাকা সকাল-সন্ধা হরতাল বড় ধরনের সহিংস ঘটনা ছাড়াই বগুড়ায় পালিত হয়েছে। রাস্তায় পেট্রোল ঢেলে আগুন, মহাসড়ক অবরোধ এবং একাধিক স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটলেও কেউ হতাহত হয়নি। শেরপুরে সিএনজি চালিত অটো রিক্সা ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে পিকেটাররা।

সকাল ৭টায় শহরের সাবগ্রামে শিবির কর্মিরা একটি মিছিল বের করে। তারা রাস্তায় পেট্্েরাল ঢেলে আগুন জ্বালায়। পরে শহরের ছিলিমপুর পলী বিদ্যুৎ অফিসের সামনে বগুড়া-ঢাকা মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে শিবির কর্মিরা। পুলিশ ঘটনাস্থলে এসে শিবির কর্মিদের ধাওয়া করলে পুলিশের গাড়ী লক্ষ্য করে ৩টি ককটেলের বিস্ফোরন ঘটে। এছাড়া শহরের খান্দার, সেউজগাড়ী এবং সরকারি আযিযুল হক কলেজ গেটে কমপক্ষে ১৪টি ককটেলের বিস্ফোরণ ঘটে।

এদিকে, জেলার শেরপুর উপজেলার দশমাইলে পিকেটাররা একটি মাইক্রোবাস ও ২টি সিএনজি চালিত অটো রিক্সা ভাংচুর করে এবং একটিতে আগুন ধরিয়ে দেয়। দুপুরে শেরপুর বাসষ্ট্যান্ডে পরপর ৩টি ককটেলের বিস্ফোরণ ঘটে।

হরতালে বগুড়ায় দূরপালা এবং অভ্যন্তরীন রুটে কোন যানবাহন চলাচল করেনি। শহরে রিক্সা চললেও দোকানপাট ও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ছিল। নিরাপত্তা রক্ষায় পুলিশ ও র‌্যাবের পাশাপাশি আর্মড ব্যাটালিয়ন সদস্যদের মোতায়েন করা হয়।

শামছুল আলম লিটন

হটনিউজ24বিডি.কম/ রাজনীতি,সারাদেশ,রাজশাহী/০৩-০৭-২০১৩/সম্পাদক

হটনিউজ24বিডি.কম কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত. হটনিউজ24বিডি.কম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, অডিও কনটেন্ট হটনিউজ24বিডি.কম এর পূর্বানুমতি ব্যতীত ব্যবহার করা কপিরাইট আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ।
Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInEmail this to someonePrint this pagePin on Pinterest