সকল মেনু

বুবলী অনুরোধ করেছিল তাকে নিয়ে যেতে : শাকিব খান

হটনিউজ ডেস্ক:

ঢালিপাড়ার রোমান্টিক জুটি শকিব-বুবলী। পর্দায় তাদের কেমিস্ট্রি বরাবরই নজরকাড়া। আপাতত বাস্তব জীবনেও আলোচনার কেন্দ্রে তারা।

সন্তানকে প্রকাশ্যে আনার পর শাকিব-বুবলীর সংসার ভাঙার গুঞ্জন ওঠে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বুবলীর পোস্ট দেখে নেটিজেনরা ধারণা করেন, হয়তো তাদের সম্পর্কের বরফ গলতে শুরু করেছে। তবে সেই জল্পনা দূর করে হাটে হাড়ি ভাঙেন শাকিব খান।

গত সোমবার (২১ নভেম্বর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শাকিবের সঙ্গে একটি ছবি পোস্ট করেন বুবলী। সেখানে স্বামীর সঙ্গে তাজমহল ঘুরতে যাওয়ার স্মৃতিচারণ করেছেন নায়িকা।

বুবলী লিখেছেন, যে জায়গাটায় আমরা দাঁড়িয়ে আছি, এটি সম্রাট শাহজাহান এবং মমতাজের শোয়ার ঘর। বিয়ের পর শুটিংয়ে দুজনেই খুব ব্যস্ত ছিলাম। কিন্তু তার ফাঁকেও খুব অল্প সময়ের জন্য তিনি আমাকে ভারতের উত্তর প্রদেশে আগ্রায় অবস্থিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখতে নিয়ে গিয়েছিলেন। এটি আমার খুব প্রিয় একটি ছবি।

এদিকে সেই ছবিটি প্রসঙ্গে ভিন্ন কথা জানিয়েছেন শাকিব। একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, ছবিটি বেশ কয়েক বছর আগের। ২০১৮ সালের শুরুর দিকে ‘নাকাব’ সিনেমার শুটিংয়ের সময় কপিরাইট ইস্যু নিয়ে তিন সপ্তাহ শুটিং বন্ধ থাকায় আমি অবসর পাই। সেই সময় ব্যক্তিজীবন নিয়ে বেশ টানাপোড়েনে ছিলাম। তাই আজমির শরিফ ঘুরে আসার পরিকল্পনা করি। তখন যেহেতু বুবলীর সঙ্গে যোগাযোগ হতো, একটা সম্পর্কও ছিল, সে আমাকে অনুরোধ করেছিল তাকে নিয়ে যেতে। আজমির শরিফে যাওয়ার পথে আগ্রার তাজমহল, সেই সুযোগে সেখানেও ঘুরে আসা হয়। ছবিটি তখনই তোলা। পাঁচ বছর আগের তোলা ছবিটি পোস্ট করে বুবলী কী বোঝাতে চাইছে, তা সে নিজেই ভালো জানে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top