সকল মেনু

সাভারে প্রেমে ব্যর্থ হয়ে যুবককে ছুরিকাঘাতে হত্যা

হটনিউজ ডেস্ক:

সাভারে প্রেমে ব্যর্থ হয়ে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে আরেক যুবক। এঘটনায় আহত হয়েছে আরও দুই জন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের দুই নং ওয়ার্ডের বউবাজার এলাকায় হত্যাকাণ্ডের এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, প্রেমে ব্যর্থ হয়ে রাতে বউবাজার এলাকায় শহিদুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া মনির হোসেনকে এলোপাথারি ছুরিকাঘাত করে এক যুবক। এসময় তাকে বাঁচাতে গেলে ওই যুবক মনিরের চাচাতো ও মামাতো ভাই আদনান ও ইমনকেও ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা মনির হোসেনকে মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ রাজন নামে এক যুবককে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হত্যাকাণ্ডের পেছনে অন্য কোনো ঘটনা আছে কিনা এবং আটক ওই যুবক তাকে হত্যা করেছে কিনা তা তদন্ত করছে পুলিশ।

এবিষয়ে সাভারের বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস আই) দিদার জানান, হত্যাকাণ্ডের বিষয়ে তারা তদন্ত করছেন এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত মনির হোসেনের বাড়ি নেত্রকোনা এবং তিনি জেলার সদর থানার রাজু বাজার এলাকার সেলিম মিয়ার ছেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top