সকল মেনু

ক্ষতিপূরণ হিসেবে সানজিদাকে আইফোন দিলো বাফুফে

হটনিউজ ডেস্ক:

সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে দেশে এসেই হতাশার সংবাদ পান কয়েকজন নারী ফুটবলার। বিমানবন্দর থেকে চুরি হয়ে যায় তিনজন ফুটবলারের নগদ অর্থসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জিনিস। যদিও বিমানবন্দর সেই অভিযোগ অস্বীকার করে প্রেস রিলিজ দেয়।

তবে যেসব ফুটবলারদের জিনিস এবং অর্থ খোয়া গেছে তাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ক্ষতিপূরণ হিসেবে কৃষ্ণা রানি সরকার, শামসুন্নাহার এবং সানজিদা আক্তারকে নগদ অর্থ এবং মোবাইল ফোন দিয়েছে বাফুফে।

ক্ষতিপূরণ হিসেবে কৃষ্ণা রানিকে দেড় লাখ, শামসুন্নাহারকে ১ লাখ টাকা এবং সানজিদাকে দেওয়া হয়েছে আইফোন থার্টিন প্রো ম্যাক্স।

বাফুফের নারী ফুটবল বিভাগের প্রধান মাহফুজা আক্তার কিরণ গণমাধ্যমে বলেছেন, ‘ওদের ক্ষতিপূরণ বুঝিয়ে দেওয়া হয়েছে। হারানো টাকার তিন-চারগুণ বেশি দেওয়া হয়েছে। কৃষ্ণা-সানজিদার হারিয়েছে যথাক্রমে ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা। বিপরীতে কৃষ্ণাকে দেওয়া হয়েছে দেড় লাখ টাকা এবং সানজিদাকে দেওয়া হয়েছে আইফোন থার্টিন প্রো ম্যাক্স। শামসুন্নাহারের হারিয়েছে ৫০ হাজার টাকা, তাকেও দেওয়া হয়েছে ১ লাখ টাকা।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top