সকল মেনু

হাই সোসাইটির কলগার্ল জ্যাকুলিন

1380609046. হটনিউজ বিনোদন ডেস্ক :  বেশ ফুরফুরে মেজাজে এখন বিভিন্ন ছবির কাজ করছেন বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। কারণ, পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্ক চুকে যাওয়ার পর পরই তিনি এক মাসের ছুটি কাটিয়ে এসেছেন নিউ ইয়র্কে। সেখানে বোনের বাসায় থেকেছেন, বিভিন্ন জায়গা ঘুরেছেন। সব মিলিয়ে একটি মাস পুরোপুরি ছুটির মুডে কাটিয়েছেন তিনি। তবে সম্প্রতি দেশে ফিরেই একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন জ্যাকুলিন। সেই ধারাবাহিকতায় মহেশ ভাটের তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ভাটদের বাইরেও সম্প্রতি প্রিয়দর্শনের একটি ছবিতে কাজ শুরু করেছেন। ভাটদের তিনটি ছবিই থ্রিলারধর্মী হলেও প্রিয়দর্শনের রোমান্টিক-কমেডি ছবিতে জ্যাকুলিন কাজ করছেন পতিতা চরিত্রে। এরকম চরিত্রে এই প্রথমবারের মতো কাজ করছেন তিনি। এ ছবিতে তিনি কাজ করছেন আফতাব শিবদাসানির বিপরীতে। আফতাবের বিপরীতেও এটাই জ্যাকুলিনের প্রথম অভিনয়।

ছবির কাহিনীতে দেখা যাবে আফতাব ব্যবসার খাতিরে লন্ডনের একটি হোটেলে ওঠেন। সেই হোটেলেই পরিচয় ও পরিণয় হয় জ্যাকুলিনের সঙ্গে। কিন্তু পরবর্তীতে আফতাব জানতে পারেন জ্যাকুলিন হাই সোসাইটির পতিতা হিসেবে কাজ করেন। এরকম কাহিনী নিয়েই এগিয়ে যায় ছবির কাহিনী। এখানে আফতাবের সঙ্গে ইতোমধ্যে বেশ কিছু রগরগে দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন জ্যাকুলিন। পাশাপাশি চুমোদৃশ্যেও কাজ করেছেন। এ বিষয়ে জ্যাকুলিন ফার্নান্দেজ বলেন, প্রিয়দর্শনের অনেক ছবি আমি দেখেছি। তবে এবার তার ছবিতে প্রথমবারের মতো কাজ করছি। পতিতা চরিত্রে দর্শকরা এখানে দেখতে পাবেন আমাকে। আমার কাছে চরিত্রটি অনেক বড় চ্যালেঞ্জের। বেশ ভালভাবেই এর শুটিং করছি এখন। আমার কো-আর্টিস্ট আফতাব অনেক সহযোগিতা করছেন। তার মতো হ্যান্ডসাম পুরুষের সঙ্গে রোমান্টিক চরিত্রে কাজ করতে সত্যি বলতে অনেক ভাল লাগছে। আশা করছি ছবিটি সবার খুব ভাল লাগবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top