সকল মেনু

চলন্ত বাসে ঢুকে গেল বৈদ্যুতিক খুঁটি, আহত ২০

হটনিউজ ডেস্ক:

ক্রেন দিয়ে তোলা হচ্ছিল বিদ্যুতের খুঁটি। তার পাশ দিয়ে বিপরীতমুখী দুটি বাস যাওয়ার কথা ছিল। এ সময় একটি বাসকে জায়গা দিতে গিয়ে অপর বাসটি চলে আসে ক্রেনের কাছাকাছি। হারায় নিয়ন্ত্রণ। পরে ধাক্কা দেয় ক্রেনকে। আর তখনই ক্রেন থেকে বিদ্যুতের খুঁটি চলন্ত বাস ছেদ করে ঢুকে পড়ে ভেতরে। এতে আহত হন অন্তত ১৫ জন। অন্য বাসটিও ধাক্কা খায় গাছের সঙ্গে। তাতে আহত হয় পাঁচজন।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে ঘটনাটি ঘটেছে ফরিদপুর-খুলনা মহাসড়কের গঙ্গাবর্দী এলাকায়। এ ঘটনায় আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা তালুকদার পরিবহণের দ্রুতগতির একটি বাস মেহেরপুর থেকে ছেড়ে আসা বিপরীতমুখী জেআর পরিবহণকে সাইড দিতে গিয়ে ধাক্কা দেয়। এতে জেআর পরিবহনটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় তালুকদার পরিবহণটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটি তোলার ক্রেনের সঙ্গে আঘাত লাগে। এতে বিশাল আকৃতির একটি বৈদ্যুতিক খুঁটি বাসটির সামনে দিয়ে ঢুকে পেছন পর্যন্ত চলে যায়।

এই দুর্ঘটনায় দুই বাসের অন্তত ২০ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

ফরিদপুর কোতোয়ালি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ জলিল এসব তথ্য নিশ্চিত করে বলেন, ‘আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top