সকল মেনু

জ্যাকলিন ফার্নান্দেজকে ফের তলব করল দিল্লি পুলিশ

হটনিউজ ডেস্ক:

২০০ কোটি টাকার অর্থ আত্মসাৎ মামলায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে ফের তলব করেছে দিল্লি পুলিশ। আজ (১৯ সেপ্টেম্বর) তাকে দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখার সামনে হাজির করা হবে। এর আগেও জ্যাকলিনকে আট ঘন্টা ধরে মামলার বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছিল ইওডব্লিউ।

এছাড়াও, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট কর্তৃক দাখিল করা চার্জশিটে জ্যাকলিনকে আসামি হিসেবে নামকরণ করা হয়েছে। জানা গেছে, অভিনেত্রী সুকেশের অপরাধ সম্পর্কে জানার পরেও তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন। অন্যদিকে, অভিনেত্রী পিএমএলএ’র আপিল কর্তৃপক্ষের কাছে একটি আবেদন করেছিলেন যেখানে তিনি বলেছিলেন, “দুর্ভাগ্যবশত ইডি’র পদ্ধতিটি অত্যন্ত যান্ত্রিক এবং অনুপ্রাণিত বলে মনে হচ্ছে। আবেদনে আরও বলা হয়েছে যে অন্যান্য সেলিব্রিটিরা যারা সুকেশের কাছ থেকে উপহার পেয়েছিলেন, তাদের রেখে শুধু তাকেই স্বাক্ষী হিসেবে উল্লেখ করা হয়েছে। এটি স্পষ্টতই তদন্ত কর্তৃপক্ষের একটি খারাপ, উদ্দেশ্যপ্রণোদিত এবং পক্ষপাতদুষ্ট দৃষ্টিভঙ্গি। ”

এ বিষয়ে পুলিশের বিশেষ কমিশনার (ইওডব্লিউ) রবীন্দ্র যাদব বলেছেন, সুকেশ বলিউড অভিনেত্রীদের প্রভাবিত করার চেষ্টা করবে কারণ তাঁর প্রচুর সম্পত্তি ছিল যা তিনি চাঁদাবাজির মাধ্যমে অর্জন করেছিলেন। জ্যাকলিন সুকেশকে বিশ্বাস করেছে এবং ইচ্ছাকৃতভাবেই ঘনিষ্ঠ হয়েছে।

সূত্র : পিঙ্কভিলা

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top